বিনোদন

সুন্দরী জ্যাকুলিনের অন্দরমহলে এলো নতুন অতিথি!

বলিউডের লাস্যময়ী জ্যাকুলিনের জীবনে বোধহয় একঘেয়েমি আসে না।অন্ত তার বাড়িতে গেলে তাই মনে হবে। তার ভুবনভোলানো হাসি আর চটপটে চালচলন দেখলে এমনিতে তাই মনে হয়। আর মুম্বাই অ্যাপার্টমেন্টে যারা গেছেন, তারাই বলতে পারেন, ওটার মধ্যে ছোট্ট এক প্যারিস সাজিয়েছেন তিনি।

সাজানো-গোছানো আর ফ্যাশনেবল এক বসতঘর তার। বাহুল্যবর্জিত। আবার বিলাসীতার চাকচিক্য তেমন চোখে পড়ে না। বোঝা যায়, একাকী সময় উপভোগের এর চেয়ে ভালো অন্দর আর হয় না। বলিউডের জনপ্রিয় আশিয়েশ শাহ সাজিয়ে দিয়েছেন জ্যাকুলিনের মিনি প্যারিস। গোছালো, তারুণ্য, আলোকিত আর সুখের ছাপ রয়েছে গোটা অ্যাপার্টমেন্টজুড়ে। প্রাণবন্ত এই অভিনেত্রীর মনের ছবি তার ঘরেই স্পষ্ট হয়ে উঠেছে।

ঘর সাজিয়ে আশিয়েশ বললেন, জ্যাকুলিনের ঘরটা তার ব্যক্তিত্বের জানান দেয়। হোয়াইট, প্যাস্টেল ব্লু এবং পিঙ্কের ছটায় রঙিন হয়েছে অন্দরমহল। সুপরিসর মেঝে আর ছাদের মাঝের জানালা থেকে সাগর দেখা যায়। ভিন্টেজ সাজে ছোট ছোট গাছ রয়েছে এখানে সেখানে। এরা ঘরে অন্য এক সৌন্দর্য ঢেলে দিয়েছে। চারদিকে প্রাণশক্তির ছড়াছড়ি, ঠিক জ্যাকুলিনের মতো।

সাবেক এই বিউটি কুইন এখন বলিউডের হার্টথ্রব। তিনি খোলামেলা স্থান আর সাগর ভালোবাসেন। তার মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টটা সাগরের দিকে মুখ করা। ফুল, সঙ্গীত, বই, সূর্যালোক এসবই তার নারীসুলভ রুচির পরিচায়ক। তিনি মূলের কাছাকাছি থাকতে পছন্দ করেন। ফিটনেট ধরে রাখতে সচেতন। সঙ্গীতপ্রেমী। বাড়িতে তাই ব্যক্তিগত পোল-ড্যান্স স্টুডিও রয়েছে। লিভিং রুমে আছে পিয়ানো। বছরের পর বছর ধরে সংগৃহিত বইয়ের সংগ্রহের দেখাও মিলবে সেখানে।

সোশালমিডিয়া পেজে পিয়ানো বাজাচ্ছেন এমন ভিডিও প্রকাশ করেছেন তিনি। পার্সিয়ান আদলে সাজানো লিভিং রুম দেখলেই মনে হবে নিজের ‘সুইট হোম’-এ চলে এসেছেন। সোশাল মিডিয়ায় আরেকটি দারুণ ভিডিও প্রকাশ করেছেন জ্যাকুলিন। সেখানে দেখা যাচ্ছে কেউ একজন তার বাড়িতে এসে একটা বাক্স হাতে তুলে দিলেন। ওটা খুলতেই বেরিয়ে এলো তুলতুলে একটা কুকুরছানা। ওটাকে পেয়েই আদর করতে শুরু করলেন তিনি। বেজায় খুশি হয়েছেন। সম্ভবত ক্রিসমাসের উপহার।

জুমবাংলানিউজ/এসএস