বিনোদন

বাবার ‘সম্মতি’তে দ্বিতীয় বিয়ে করছেন কারিশমা

বেশ কিছুদিন ধরেই বি-টাউনে গুঞ্জন শোনা যাচ্ছে, দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। এ ব্যাপারে সরাসরি কোনো মন্তব্য না মিললেও, কারিশমার বাবা রণধীর কাপুর কিন্তু ইতিবাচক ইঙ্গিতই দিয়েছেন।

সম্প্রতি মেয়ের বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে বাবা রণধীর কাপুর বলেন, কারিশমা যদি বিয়ে করতে চায়, তাহলে আমার আশীর্বাদ সব সময় ওর সঙ্গে থাকবে। ও যদি আবার নতুন করে জীবন শুরু করতে চায়, ওর ছেলেমেয়েরা যদি এই সিদ্ধান্তে খুশি থাকে, তাহলে আমার সমর্থন সব সময় ওর সঙ্গে রয়েছে।’ যদিও ছোট বোন কারিনার কাছ থেকে এ নিয়ে এখনও কোনো মন্তব্য মেলেনি।

১৪ বছরের দাম্পত্যে ইতি টেনে গত বছরই বিবাহবিচ্ছেদ হয়েছে কারিশমা কাপুরের। ২০০৩ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ে হয়েছিল রণধীর ও ববিতা কাপুরের বড় মেয়ে কারিশমা কাপুরের। ডিভোর্সের পর প্রাক্তন স্বামী সঞ্জয় পরে বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী প্রিয়া সচদেবকে।

এদিকে কিছুদিন ধরেই বলি মহলে গুঞ্জন শুরু হয়েছে, মুম্বাইয়ের আরেক ব্যবসায়ী সন্দীপ তোসনিওয়ালের সঙ্গে ডেট করছেন কারিশমা। মাঝে মাঝেই তাঁদের বিভিন্ন হোটেল-রেস্তোরাঁয় একসঙ্গে দেখা যাচ্ছে। সবারই তাই প্রশ্ন, তবে কি প্রেম করছেন তাঁরা?

কারিশমার আগের ঘরে দুটি সন্তান রয়েছে। ছেলে কিয়ান ও মেয়ে সামাইরা। নায়িকার বাবা রণধীরের মন্তব্যেই জল্পনা আরও জোরালো হয়েছে। মনে করা হচ্ছে খুব শীঘ্রই সিদ্ধান্ত নিতে পারেন কারিশমা। যদিও অভিনেত্রী এ নিয়ে সরাসরি এখনও কিছু জানাননি।

অন্যদিকে, কারিশমার নতুন প্রেমিক সন্দীপও বিবাহিত। তবে কদিন আগে দন্তচিকিৎসক স্ত্রী আরশিতার সঙ্গে তারও পাকাপাকি ডিভোর্স হয়ে গেছে। সন্দীপেরও রয়েছে দুটি সন্তান। তবে ডিভোর্সের পর দুটি সন্তানেরই আইনগত দায়িত্ব পেয়েছেন স্ত্রী আরশিতা। পেয়েছেন মোটা অংকের ভরণপোষণও।