বিনোদন

সবার সামনে নিপুণের গলায় ফুলের মালা দিয়ে যা বললেন মিশা

চিত্রনায়িকা নিপুনের গলায় মালা উঠলো। মালা পরিয়ে দিলেন শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগর।

কেন এই মালা? যদিও আগেই তথ্য পাওয়া গিয়েছিল যে চলচ্চিত্রশিল্পী সমিতির মৌসুমীর ফাঁকা করে যাওয়া জায়গায় আসছেন চিত্রনায়িকা নিপুণ। কিন্তু সেটা খবরই ছিল। আজ বাস্তবতা পেল সে খবর।

শিল্পী সমিতির বর্তমান কমিটিতে চিত্রনায়িকা মৌসুমীর পদে স্থলাভিষিক্ত হচ্ছেন চিত্রনায়িকা নিপুণ। বুধবার বিকাল চারটায় এফডিসির শিল্পী সমিতির অফিসে ভিড় করেন চলচ্চিত্র শিল্পী সমিতির নেতা কর্মীসহ গণমাধ্যম কর্মীরা।

শুরুতে চিত্রনায়িকা নিপুণকে শপথ বাক্য পাঠ করান শিল্পী সমিতির সভাপতি ও অভিনেতা মিশা সওদাগর। এরপর আনুষ্ঠানিকভাবে কার্যনির্বাহী সদস্যপদ পত্রে স্বাক্ষর করেন নিপুন ও সভাপতি মিশা। এসব আনুষ্ঠানিকতা শেষে নিপুণের গলায় ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান মিশা। এরপর সমিতির পক্ষ থেকে নিপুণকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সমিতির অন্যান্য নেতাকর্মীরা।

এসময় শিল্পী সমিতির অফিসে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ও শিল্পী সমিতির সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক ফেরদৌস, অঞ্জনা, পপি, নাসরিন, আলীরাজ, সাইমন,ইমনসহ আরো অনেকে।

সভাপতির বক্তব্যে মিশা সওদাগর বলেন, নিপুণ নির্বাচন না করেও কার্যনির্বাহী সদস্য পদে আজ থেকে শিল্পী সমিতির সদস্য হলেন। পদটির জন্য সে সবচেয়ে যোগ্য মানুষ। সে তার যোগ্যতা দিয়েই শিল্পী সমিতিতে যুক্ত হয়েছেন। আশা করি আমরা মিলে মিশে চলচ্চিত্রকে একটি ভালো অবস্থানে নিয়ে যেতে পারবো। শিল্পীদের স্বার্থ রক্ষায় আমরা সম্মলিতভাবে কাজ করব।

শপথের পর নিপুনের হাতে ফুলের তোড়া ও গলায় মালা পরিয়ে দেওয়া হয়। এসময় উপস্থিত সবাই নিপুণকে অভিনন্দন জানান।

সর্বশেষ খবর