বিনোদন

অন্নপূর্ণা পূজায় বিশেষ এক মানুষের সঙ্গে সেলফি তুলেছেন স্বস্তিকা

বিনোদন ডেস্ক : প্রত্যেক বছর চৈত্র মাসের শুক্লষ্টমী তিথিতে হয় অন্নপূর্ণা পূজা। বাঙালিদের বিশ্বাস, বছরের মাঝে ওই দিনটিতেই দেবী দুর্গা অন্নপূর্ণা রূপে পুজিত হন। অনেক বাঙালিকেই বাড়িতেই অন্নপূর্ণা পূজারর আয়োজন করতে দেখা যায়।  এবছরের অন্নপূর্ণা পুজোয় যোগ দেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

অন্নপূর্ণা পূজা উপলক্ষে বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ক্যাপশানে লেখেন, যখন বছরের মাঝে মা দুর্গা অন্নপূর্ণা রূপে আসেন, তখন বাবার সঙ্গে সেলফি তোলার সুযোগ পাই।

তবে শুধু সেলফিই নয়, বাড়ির অন্নপূর্ণা পূজারর বেশকিছু ছবি পোস্ট করেছেন স্বস্তিকা। তবে শুধু অন্নপূর্ণা পূজা কেন, কিছুদিন আগে রেস্তোরাঁতে বাবা সন্তুু মুখোপাধ্যায়ের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

বাবার সঙ্গে সময় কাটানোর সুযোগ পেলেও মেয়ে অন্বেষাকে সবসময় কাছে পান না অভিনেত্রী। পড়াশোনার জন্য বাইরে থাকে স্বস্তিকার মেয়ে। কিছুদিন আগে মেয়েকে ভীষণ মিস করছেন জানিয়ে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা। লিখেছেন মেয়েকে ছাড়া তার জীবনের রঙগুলিই যেন চলে গিয়েছে। জীবন যেন মেয়েকে ছা়ড়া সাদাকালো ছবির মতোই।

সম্প্রতি, মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ‘কিয়া অ্যান্ড কসমস’ ছবিটি। যেটি দর্শকদের মন কেড়ে নিয়েছে।

জুমবাংলানিউজ/ এইচ জে