বিনোদন

যে ‘অশ্লীল’ ভিডিওর জন্য কপাল পুড়লো সালমানের! (ভাইরাল ভিডিও)

ভালোবাসা দিবসকে সামনে রেখে জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ নামে একটি মিউজিক ভিডিও প্রকাশ করেন। আর গতকাল সেটি ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে প্রকাশিত হয়েছে। এরপর থেকেই অন্তর্জালে বিভিন্ন শ্রেণী-পেশার দর্শক-শ্রোতাদের তুমুল সমালোচনা ও অভিযোগের মুখে পড়েছেন এ তরুণ।

৯ ফেব্রুয়ারি সালমানের ইউটিউবে প্রকাশ হওয়ার পর ভিডিওটি দেখেছেন প্রায় চার লাখের মতো। কিন্তু এ ভিডিওতে ডিজলাইক পড়েছে ৬৪ হাজার আর লাইক পড়েছে মাত্র ১৮ হাজার। এ ছাড়া মন্তব্যের ঘরে ৭৩ হাজারেরও বেশি মানুষ মন্তব্য করেছেন। সেখানে গানটির বিভিন্ন দিক নিয়ে তুমুল সমালোচনা করেছেন গানটির দর্শকেরা। ‘অশ্লীলতা’র অভিযোগ তুলে সালমান মুক্তাদিরকে গালিগালাজও করেছেন অনেকে।

এ এস নাইম লিখেছেন, ‘ইউটিউবারদের মধ্যে আমি সবচেয়ে ভালো জানতাম সালমানকে। কিন্তু এই বেয়াদবটাকে এখন দুই চোখে দেখতে পারি না। ইউটিউবটাকে নষ্ট করে দিলি তুই।’

একজন ভক্ত লিখেছেন, ‘সালমান ভাই আমি ২০১৫ থেকে আপনাকে অনেক অনেক ভালোবাসি, কিন্তু আপনি এখন যে অশ্লীলতার প্রচার করছেন তাতে আপনার আর শুভকামনা করতে পারছি না। আপনি সালমান একা নয়, আরো ১০০ ইউটিউবার ও যদি এমন অশ্লীল ভিডিও প্রকাশ করে, ইনশাআল্লাহ তাদের বাংলাদেশের মাটিতে স্থান হবে না।

পারলে আপনি আগে কোন অশ্লীল দেশে থাকতেন না? আবার ঐ দেশের চলে যান । নয়তো ভালো ভিডিও দিন, আর আপনার প্রেমেলীলা কাহিনী ও ব্যক্তিগত রাখেন। আর একবারও যদি Friends for Benefits কথা প্রচার করেন, হয়তো কিছু করতে পারব না, তবে মন থেকে ঘৃণা করতে পারব। আমার সাথে কে কে একমত পোষণ করেন?’

এর আগে ৬ ফেব্রুয়ারি সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ গানটির টিজার প্রকাশ করেছেন। তারপর থেকেই বিষয়টা নিয়েই সমালোচনার শুরু হয়।

সালমান মুক্তাদির মজার মজার ভাবনা আর দারুণ সব ভিডিও তার চ্যানেলে পোস্ট করে আলোচনায় আসেন। যাতে তিনি সমাজের নানা ধরনের অসংগতি তুলে ধরতেন। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে অশ্লীল ভিডিও নির্মাণের অভিযোগ ওঠে।

২০১৭ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ বিজয়ী হয়েছিলেন জেসিয়া ইসলাম। পরে শুরুর দিকে মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতায় সেরা ৪০-এ ঠাঁই পেয়েছিলেন তিনি। এরপর সালমান মুক্তাদির তার সঙ্গে প্রেমে জড়ান। সম্প্রতি তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে সমালোচনায় পড়েন সালমান।

জুমবাংলানিউজ/ জিএলজি