বিনোদন

‘‌টোয়েন্টি টু ইয়ার্ডস তৈরি হচ্ছে অচেনা গল্প নিয়ে

একদিকে এক সফল ক্রিকেটার। অন্যদিকে সফল এক স্পোর্টস এজেন্ট।
নিয়তির খেলায় দু’জনেই ছিটকে যান জীবনের মূল স্রোত থেকে। এরপর আস্তে আস্তে শুরু হয় মূল স্রোতে ফেরার লড়াই। এরকমই চিত্রনাট্য তৈরি করছেন মিতালি ঘোষাল। ছবির নাম ‘‌টোয়েন্টি টু ইয়ার্ডস’‌।

কলকাতার পটভূমিতে শুরু হয়েছে গল্প। মুখ্য ভুমিকায় রয়েছেন ছোট ও বড় পর্দার পরিচিত মুখ বরুণ সবতি। ক্রীড়া সাংবাদিকের চরিত্রে রয়েছেন তিনি। মূল মহিলা চরিত্রে রয়েছেন পঞ্ছি ভোরা। এই ছবিতেই প্রথম বড় পর্দায় মুখ দেখাতে চলেছেন অমর্ত্য রায়। ছবিতে তাঁর চরিত্রের নাম সোম। এছাড়াও অমল পালেকর, রাজেশ শর্মা, রজিত কাপুর, মৃণাল মুখার্জি, টিস্কা চোপড়ারা আছেন ছবিটিতে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন চৈতি ঘোষাল।

তাঁর কথায়, ‘‌এই ছবিতে আমি ক্রিকেটারের দিদি। বাঙালি চরিত্র, সেনসিটিভ, আবার আধুনিকও। ভাই এক সময় ক্রিকেট খেলত। কিন্তু পরে ভাইয়ের জীবন অন্যদিকে বাঁক নেয়। দিদি কিন্তু সফল ভাইকে দেখতে চায়। সবসময় ভাইয়ের পাশে রয়েছে। শেষপর্যন্ত ভাইয়ের সাফল্যে সে দারুণ খুশি। ’‌ ছবির গল্পে স্পোর্টস এজেন্ট বরুণ হঠাৎই এক স্ক্যান্ডালে জড়িয়ে যায়। নষ্ট হয়ে যায় কেরিয়ার।

অন্যদিকে সকলে বিশ্বাস করত সফল ক্রিকেটার হিসেবে অমর্ত্য ওরফে সোম রায় একদিন ভারতীয় ক্রিকেট শাসন করবে। কিন্তু আঘাত পেয়ে তাঁর খেলোয়াড় জীবন নষ্ট হয়ে যায়। শপিং মলের সেলসম্যানের চাকরি নিতে বাধ্য হন তিনি। হঠাৎ এই মলেই একদিন এমন একজনের সঙ্গে তাঁর দেখা হয় যে বদলে যেতে থাকে দুজনের জীবন। কিন্তু কী ভাবে?‌ আবার কী ২২ গজের জীবনে ফিরবেন তাঁরা। উত্তর পাওয়ার জন্য হলে যেতেই হবে। ছবির প্রায় ৭০ শতাংশ শুটিং শেষ। ২০১৭ সালে মুক্তি পাবে ছবিটি।

ভিডিও: ভয়ংকর কিছু বিমান দুর্ঘটনা! হার্ট দুর্বল মানুষেরা দেখবেন না (ভিডিও)

Add Comment

Click here to post a comment