জাতীয় রাজনীতি

৬ ও ২৪ ফেব্রুয়ারির কর্মসূচি সফল করার আহ্বান ঐক্যফ্রন্টের

নিজস্ব প্রতিবেদক : আগামী ৬ ফেব্রুয়ারি কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন এবং ২৪শে ফেব্রুয়ারির গণশুনানি কর্মসূচি সফল করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

সোমবার (৪ ফেব্রয়ারি) দুপুরে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর নেতাদের সমন্বয় সভা শেষে সংবাদ সম্মেলন করে এ আহ্বান জানানো হয়। এতে বক্তব্য রাখেন মহানগর ঐক্যফ্রন্টের নেতা ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম।

তিনি বলেন, ভোট ডাকাতির প্রতিবাদে আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে বিকেল তিনটা থেকে চারটা পর্যন্ত কালো ব্যাজ ধারণ করে মানববন্ধন করা হবে। আর ২৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে গণশুনানি। এই কর্মসূচি কিভাবে কোথায় হবে সেটা পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। আমরা ৬ তারিখের কর্মসূচি সফল করতে সভা করেছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম হয়েছে অভিযোগ করে অনতিবিলম্বে পুনরায় নির্বাচন দাবি করেন তিনি।

সালাম আরও অভিযোগ করেন, নির্বাচিতদের শপথ নেওয়াসহ বিভিন্নভাবে প্রলুব্ধ করে বিভেদ তৈরির চেষ্টা করছে সরকার। ঐক্যফ্রন্টের মধ্যে কোন বিভেদ নেই। ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ আছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে জাতীয় ঐক্যফ্রন্ট ও গণফোরাম নেতা জগলুল হায়দার আফ্রিক, মোস্তাক আহমেদ, রফিকুল ইসলাম পথিক, গণদলের এটিএম গোলাম মাওলা চৌধুরী, বিএনপি নেতা নবী উল্লাহ নবী, কাজী আবুল বাশার, বিকল্পধারার অ্যাডভোকেট শাহ আহমেদ বাদল, এল কে চৌধুরী, নাগরিক ঐক্যের মমিনুল ইসলাম, ঐক্য প্রক্রিয়ার মোহাম্মদ নূরুল হুদা মিলু চৌধুরী, রাজু আহমেদ খান ছাড়াও জাতীয় ঐক্য ফ্রন্টের কেন্দ্রীয় দফতরের জাহাঙ্গীর আলম মিন্টু, আজমেরী বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

জুমবাংলানিউজ/পিএম