ফেসবুক বিনোদন

৩য় বিয়ের পর এই প্রথম কক্সবাজারে হৃদয় খান! দেখুন সাথে কে?

জুমবাংলা ডেস্ক: জনপ্রিয় সংগীত শিল্পী হৃদয় খান। জাদুকরি সুরের মূর্ছনায় ইতোমধ্যে জয় করে নিয়েছেন লাখো দর্শকের হৃদয়। ২০০৮ সালে লেজার ভিশন থেকে ‘হৃদয় মিক্স’ বাজারে আসে। সেই অ্যালবামের কয়েকটি গান তাকে দ্রুত জনপ্রিয় করে তুলে। এর পরে তার আরও কয়েকটি অ্যালবাম বের হয়। একে একে তাঁর সব অ্যালবাম দর্শক লুপে নেয়।

হৃদয় খান ১৯৯০ সালের ১৮ জানুয়ারি ঢাকায় জন্মগ্রহণ করেন। পরিবারে দুই ভাই ও এক বোনের মাঝে হৃদয় বড়। মা শেফালী খান ও তার বাবা রিপন খান, যিনি বাংলাদেশের “জিঙ্গেল কিং” নামে পরিচিত। তার দাদা মইনুল ইসলাম খান একজন সঙ্গীতশিল্পী এবং সঙ্গীত প্রশিক্ষক ছিলেন। জনপ্রিয় এই সংগীত শিল্পীর ব্যক্তিজীবনে গিয়েছে বড়ই কঠিন সময়। তিনবার বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে তাকে।

৩য় স্ত্রী হিসেবে সম্প্রতি তিনি ঘরে তুলেছেন তাঁর কলেজ বান্ধবী হুমায়রাকে। এদিকে আজ হৃদয় খানের ভেরিফাইড ফেসবুক পেইজে দেখা গেছে হৃদয় খান এখন কক্সবাজার ভ্রমণে ব্যস্ত। হৃদয় খান  কক্সবাজার ভ্রমণের একটি ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘‘Getaway with buddies at beautiful Cox’s Bangladesh’’।

উল্লেখ্য, ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের এক নারীকে বিয়ে করেছিলেন হৃদয় খান। তবে ৬ মাস পার হওয়ার আগেই ভেঙে যায় তাদের সেই সংসার। এরপর ২০১৪ সালে ভালোবেসে মডেল সুজানাকে বিয়ে করেন তিনি । তার সেই  বিয়েও স্থায়ী হয়নি বেশিদিন। যার ফলশ্রুতিতে হৃদয় খানকে ৩য় বারের মত আবারও বিয়ের পিঁড়িতে বসতে হয়েছে।

স্ক্রিণশর্টটি হৃদয় খানের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে নেওয়া।