জাতীয়

২২ ডিসেম্বর আরও একটি বিজয় আসবে: আইভী

বিজয়ের এ ডিসেম্বরের আগামী ২২ তারিখে নারায়ণগঞ্জবাসী নৌকা প্রতীকের আরও একটি বিজয় আসবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, ‘এ বিজয়ের মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাকে ও নারায়ণগঞ্জবাসীকে নৌকা উপহার দিয়েছেন। আজ ১৬ ডিসেম্বর বিজয়ের দিন। আশা করি আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জের জনগণ নৌকাকে জয়ী করে গণরায় দেবে। আবারও বিজয়ের আনন্দে উদ্বেলিত হবে নারায়ণগঞ্জবাসী। আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি আস্থা রাখতে চাই। আমি বিগত দিনে যে উন্নয়ন করেছি সে উন্নয়নের কারণেই প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিয়েছেন। নারায়ণগঞ্জবাসী উন্নয়নের জন্যই এবার নৌকাকে জয়ী করবেন।’

শুক্রবার বিকালে শীতলক্ষ্যার পূর্বপাড়ে ১৯, ২০ ও ২১ নাম্বার ওয়ার্ডে গণসংযোগের আইভী এসব কথা বলেন। এলাকাবাসীকে সঙ্গে নিয়ে আইভী স্লোগান ধরেন ‘শেখ হাসিনার নৌকা, আওয়ামী লীগের নৌকা, বঙ্গবন্ধুর নৌকা, বন্দরে নৌকা, নবীগঞ্জে নৌকা’। এ সময়ে এলাকার শত শত নারী ও পুরুষ আইভীর সঙ্গে স্লোগান ধরলে এলাকা মুখরিত হয়ে ওঠে।

আইভীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, ব্যবসায়ী নেতা আবদুর রাশেদ রাশু, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ফয়সাল আহমেদ সাগরসহ অনেকে।

ভিডিওঃ শোওয়ার ঘরে এসব কী করেন শ্রদ্ধা-আদিত্য, ফাঁস হল ভিডিও

Add Comment

Click here to post a comment