ক্রিকেট (Cricket) খেলাধুলা জাতীয় বিভাগীয় সংবাদ সিলেট

সিলেটে অনুশীলনে মুশফিকরা

সিলেট প্রতিনিধি: জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন সিলেটে। আর এই টেস্ট ম্যাচের মাধ্যমে সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম টেস্টের অষ্টম ভেন্যু হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছে।

সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে মুশফিকরা

আগামী ৩ নভেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে এ মাঠে টেস্ট ম্যাচ খেলতে গত শনিবার (২৭ অক্টোবর) সিলেট আসে বাংলাদেশ দল। গতকাল রোববার সিলেটে গুড়িগুড়ি বৃষ্টি হওয়ায় নিজেদের অনুশীলন সেরেছেন স্টেডিয়ামের ইনডোরে।

আজই প্রথম ৪ ঘণ্টার কঠোর অনুশীলনে সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মাঠে ঘাম ঝরান মুশফিক-রিয়াদরা। সোমবার (২৯ অক্টোবর) সকাল ৯টা থেকে ফের অনুশীলনে নেমে ঘাম ঝরান টাইগাররা। বেলা ১টা পর্যন্ত এ অনুশীলন করেন।

এদিকে সিলেটে ম্যাচ জয়ে আশাবাদী বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন।

তিনি বলেন, আমার মনে হয় সিলেটের উইকেট ভালো হবে। কারণ সিলেটে প্রথম শ্রেণীর যে ম্যাচগুলো দেখেছি সেগুলোতে ব্যাটসম্যান ও বোলার সবার জন্যই কিছু না কিছু থাকে। এটা সবসময় স্পোর্টিং উইকেট হয়।

তিনি আরও বলেন, আমি যতবার এসেছি ৮০ ভাগ ম্যাচে কিছু রেজাল্ট পেয়েছি। উইকেট টার্ন পাওয়া যায় আবার বাউন্সও থাকে। আমার আগের অভিজ্ঞতা থেকে বলছি আমার মনে হয় ভাল হবে উইকেটটা। আর এটা তো দুর্দান্ত এক মাঠ। আশা করি খুব ভাল একটা টেস্ট ম্যাচ দেখতে পারব।

সাকিব-তামিমের এ টেস্টে না থাকার ব্যাপারে তিনি বলেন, সাকিবের না থাকা অনেক বড় ব্যাপার। তামিমের না থাকাও অনেক বড় প্রভাব ফেলে। কিন্তু তাদের ছাড়াই ওয়ানডে সিরিজটা আমরা ভালভাবে জিতে এসেছি। কিন্তু দলে যারা আছেন তারা আশা করি তাদের দায়িত্বয়টা ঠিকঠাক পালন করতে পারবেন এবং তাদের অভাবটা দলকে বুঝতে দেবেন না।

জুমবাংলানিউজ/একেএ