খেলা-ধুলা

যে কারণে হারার পরেও ২ ওভার বোলিং করলো বাংলাদেশ

অস্ট্রেলিয়ায় নিজেদের দ্বিতীয় অনুশীলন ম্যাচে সিডনি থান্ডারকে ১২২ রানের টার্গেট দিয়েছিলো বাংলাদেশ একাদশ। জবাবে ১৮ ওভারে ৬ উইকেট হাতে রেখেই জিতে যায় সিডনি থান্ডার। তবে জয়ের পরেও ২ ওভার বোলিং করেছে বাংলাদেশ।

সামনে বাংলাদেশের গুরুত্বপূর্ণ নিউ জিল্যান্ড সফর। অস্ট্রেলিয়ায় চলমান দশ দিনের কন্ডিশনিং ক্যাম্পের এটাই শেষ অনুশীলন ম্যাচ ছিলো টাইগারদের। অন্যদিকে বিগ ব্যাশের বর্তমান চ্যাম্পিয়ন দল সিডনি থান্ডারের সামনে নতুন আসরের বিগব্যাশ টুর্নামেন্ট। দুই দলেই নিজেদের বাড়তি ঝালাই করে নেবার জন্য ২০ ওভার পর্যন্ত খেলা চলে। সিডনি থান্ডার জয়ের পরেও ২ ওভার বোলিং করেছেন রুবেল-তাইজুলরা।

উল্লেখ্য, সিডনি থান্ডারের বিপক্ষে এই ম্যাচে ছিলেন না বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটাররা। আগের ম্যাচে না খেলা সাকিব, তামিমের সাথে এই ম্যাচে খেলেন নি অধিনায়ক মাশরাফি ও ফর্মের তুঙ্গে থাকা মাহমুদুল্লাহ রিয়াদ। আজকের ম্যাচে বাংলাদেশের অধিনায়কত্ব করেন মুশফিকুর রহিম। নিউ জিল্যান্ডের সাথে সিরিজ শুরুর আগে টাইগারদের পরের অনুশীলন ম্যাচ নিউ জিল্যান্ডের অকল্যান্ডে। ২২ ডিসেম্বর সেই ম্যাচে দেখা যেতে পারে ইনজুরি থেকে ফেরা মুস্তাফিজুর রহমানকে!

আরও পড়ুনঃ ডেসপিকেবল মি-৩ এর ট্রেলারে দম ফাটানো হাসি (ভিডিও)

Add Comment

Click here to post a comment