অর্থনীতি-ব্যবসা জাতীয় ধর্ম

হাব নির্বাচনে জয়ী হলে ৭ ওয়াদা পালন করবেন ড. নাসের

নিজস্ব প্রতিবেদক : আসন্ন হাব দ্বি-বার্ষিক নির্বাচনে (২০১৯-২০২১) জয়ী হলে সাতটি ওয়াদা পালন করবেন সচেতন হাব গণতান্ত্রিক ফোরামের প্যানেল প্রধান ড. আবদুল্লাহ আল নাসের।

গতকাল সোমবার (১৬এপ্রিল) রাজধানীর একটি হোটেলে সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় হাব সদস্যদের কাছে এ ওয়াদা দেন ড. আবদুল্লাহ আল নাসের।

অনুষ্ঠানে ড. আবদুল্লাহ আল নাসের বলেন, এ ঝাঁক নবীন-প্রবীন, সৎ, যোগ্য কর্মঠ ও অভিজ্ঞ প্রার্থীর সমন্বয়ে একটি চমৎকার প্যানেলের দায়িত্বভার আমার উপর অর্পণ করা হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, আমার এ টিম কাঙ্খিত লক্ষ্যে পৌছার জন্য নিজেদেরকে উজাড় করে দিবেন এবং হাব সদস্যদের প্রাণের দাবি -থার্ড ক্যারিয়ার উন্মুক্তকরন, সরকারের নিকট পাওনা কোটি কোটি টাকা উদ্ধারের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ, সর্বনিম্ন কোটা পঞ্চাশে নামিয়ে আনা, মোনাজ্জেম ভিসা সহজ করা ও কমপক্ষে চার মাসের মেয়াদ করা, হজের সমুদয় টাকা এজেন্সির একাউন্টে জমা করে চূড়ান্ত নিবন্ধন ব্যবস্থা করা, মক্কা-মদীনায় মুয়াসসাসা ও আদিল্লার কার্যক্রম সহজ করার সকল প্রকার পদক্ষেপ গ্রহণসহ প্রতিবছরের ১শতাংশ বাড়ী ভাড়ার প্রায় পৌনে ১২ কোটি টাকা দুর্নীতি বন্ধ করার ওয়াদা দিচ্ছি।

তিনি বলেন, আমি ওয়াদা দিচ্ছি, অতীতে যেভাবে লাগেজ দুর্নীতির সমাধান করেছি, যদি আমি এবারের নির্বাচনে জয়লাভ করে দায়িত্ব গ্রহণ করি তাহলে হাজীদের কল্যানে সমস্ত দুর্নীতির সমূলে উৎখাত করব ইনশাহআল্লাহ।

প্রসঙ্গত, আগামী ২৫ এপ্রিল হাব নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। গত ৪ এপ্রিল প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ছিল। নির্বাচনে পাঁচটি প্যানেল মনোনয়ন পত্র জমা দিলেও দুইটি প্যানেল প্রার্থীতা প্রত্যাহার করেছে।

জুমবাংলানিউজ/পিএম