জাতীয় সংসদ নির্বাচন বিভাগীয় সংবাদ সিলেট

হবিগঞ্জ-৪ আসনে শোকের ছায়া, মনোনয়ন কিনলেন না ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ-৪ আসনে- সবকিছু ঠিকঠাকই ছিল। হবিগঞ্জ-৪ ( মাধবপুর ও চুনারুঘাট) আসনের জন্য জনপ্রিয়তার শীর্ষে থাকা মনোনয়ন ফরম নেওয়ার কথা ছিল ব্যারিস্টার সুমন।

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ হয়ে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের জন্য মনোনয়ন ফরম কিনছেন না তা আজ নিজের ফেসবুক ও ফ্যান পেইজে সকাল ১০ টায় লাইভে জানিয়ে দেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

শুধু হবিগঞ্জ নয় পুরো বাংলাদেশ সবাই ব্যারিস্টার সুমনের মত যোগ্য নেতার মনোনয়ন ফরম না কেনার কথা জানবার পর হতাশা ও হৃদয়ে রক্তক্ষরণের মতো অবস্থা। কেননা, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তার সৎ সাহসী কর্মকান্ড, প্রতিবাদ লাইভে প্রচার করে বাঙালী প্রতিটি ঘরে ঘরে জনপ্রিয়তা।

তরুণদের আইডল এখন ব্যারিস্টার সায়েদুল হক সুমন। তিনি বিভিন্ন স্বেচ্ছাশ্রমে রাস্তা-ব্রিজ নির্মাণ, ফুটবল টুর্নামেন্ট আয়োজন, এলাকার বিভিন্ন দুর্নীতি-অসঙ্গতি নিয়ে লাইভ প্রোগ্রামসহ ব্যতিক্রমী বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনায় রয়েছেন।

তিনি মনোনয়ন ফরম না কেনার ব্যাপারে লাইভে বলেন, গতপরশু আমি জানতে পারি জননেত্রী শেখ হাসিনা হবিগন্জঞ-৪ আসনের জন্য বাংলাদেশ ব্যাংকের সাবেল গভর্নর ফরাসউদ্দীন সাহেব নমিনেশন দিবেন।

তাই যেখানে আমার জন্মস্থানের জন্য বাংলার কৃতিসন্তান জনাব ফরাজ উদ্দীন আমাদের চাইতেও সেরা তাই ওনাকে আমরাই হবিগঞ্জ- ৪ (মাধবপুর-চুনারুঘাট) উন্নয়নে পাবো। তাই নেত্রী যেহেতু চায় জনাব ফরাজ উদ্দীনকে চায় তাই আমি মনোনয়ন ফরম নিলাম না।

জন্মস্থান ও দলের স্বার্থে আমি নমিনেশন নিচ্ছি না। আমার কাছে, ব্যক্তিরর চাইতে দল বড়, দলের চাইতে দেশ স্বার্থ বড়। সবাইকে এভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে এগিয়ে আসুন।

জুমবাংলানিউজ/ জিএলজি