বিনোদন

স্বামীর ঘর ছেড়ে সিনেমায় খোলামেলা নায়িকা!

‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান রাহুল-প্রিয়াঙ্কা জুটি। তবে টালিউডের এ তারকা দম্পতির সম্পর্কে যে টানাপোড়েন চলছে মাসখানেক ধরে তা আলোচনায়।

এ ব্যাপারে প্রিয়াঙ্কা বলেন, ‘উই আর সেপারেটেড। এখন আমরা শুধুই ভালো বন্ধু, সহশিল্পী। কিছু ব্যক্তিগত সমস্যার জন্য আমরা একসঙ্গে থাকতে পারছি না, আলাদা থাকছি। তবে এখনো লিগ্যালি ডিভোর্স হয়নি।’

‘চিরদিনই তুমি যে আমার’র সাফল্যের পর অনেক ছবিতে কাজের সুযোগ পাবার পরও কাজ করেননি প্রিয়াঙ্কা। শোনা যায়, রাহুলের বাধার কারণেই নাকি এসব ছবি বাদ দিয়েছেন তিনি।

তবে এ নায়িকার ভাষ্য, ওই প্রোডাকশন হাউজ থেকে নাকি নানান শর্ত জুড়ে দেয়া হতো। বিশেষ করে প্রযোজনা প্রতিষ্ঠান চাইতেন তাদের ছবির নায়িকারা মিডিয়া থেকে শুরু করে সবকিছুতে একটু আড়াল থাকুক। মানে অনেকটা ব্যক্তিগত হস্তক্ষেপ। ওইসব শর্ত মেনে কাজ করতে চাননি প্রিয়াঙ্কা।

priyanka-sarkar

‘শোনো মন বলি তোমায়’, ‘কেন কিছু কথা বল না’র পাশাপাশি সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’ ও অঞ্জন দত্তর ‘ব্যোমকেশ বক্সী’র মতো অর্থপূর্ণ ছবিতে সমান পারদর্শিতার পরিচয় দিয়েছেন এ গুণী অভিনেত্রী।

এতোদিন বেশ ভালো মেয়ে হিসেবেই চলচ্চিত্রে দেখা দিয়েছেন তিনি। কিন্তু হঠাৎ করেই বিছানাদৃশ্য নিয়ে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

এ ব্যাপারে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি কমফর্টেবল। এ নিয়ে দ্বিধা নেই। তবে বক্তব্য একটাই, বিছানাদৃশ্য করি বা খোলা পিঠ দেখাই, ছবিতে যেন সেটা কোনোভাবেই অশ্লীল বা কুরুচিকর না দেখতে লাগে। আর ওই ধরনের দৃশ্য যেন ছবিতে শুধুমাত্র গল্পের দরকারেই আনা হয়।’

তিনি আরো বলেন, ‘ধরেন প্রচণ্ড রিভিলিং একটা পোশাক পরলাম কিন্তু সেটা আমাকে একেবারেই মানাচ্ছে না, আমি নিজেই বুঝতে পারছি। তখন না বলে দেবো।’

আগে খোলামেলা দৃশ্য কাজ না করলেও হঠাৎ এসব দৃশ্যে আগ্রহের কারণ কী? রাহুলের জন্যই কী প্রিয়াঙ্কা তাহলে এতোদিন চলচ্চিত্রে স্বাধীনভাবে কাজ করতে পারেননি? এসব প্রশ্নই নতুন করে ডানা মেলছে।

এদিকে রাহুলের সঙ্গে কলকাতা সিরিয়ালের অভিনেত্রী সন্দীপ্তার সম্পর্কের গুঞ্জনে তোলপাড় টালিউড। তবে সন্দীপ্তা বলেন, ‘রাহুল দা আর আমি খুব ভালো বন্ধু। ওর সঙ্গে ঘনিষ্ট সিনগুলো ওই খুব সহজ করে দিয়েছিল। ও একজন ভালো অভিনেতা বলেই সেটা সম্ভব হয়েছে। তাছাড়া প্রিয়াঙ্কা কী সোজাসুজি কখনো বলেছে- ওদের সম্পর্কে চিড় ধরার জন্য আমিই দায়ী? ওর সঙ্গেও আমার সম্পর্ক ভালো। আর ও আমার খুব পছন্দের অভিনেত্রী।’

ভিডিওঃ ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমায় ভিন্ন লুকে আমির [ভিডিও]

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.