খেলাধুলা

স্ত্রী নিয়ে কাশ্মীরে উড়াল দিলেন বিজয়


স্পোর্টস ডেস্ক : শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমজমাট আসর। এক মাসের বেশি সময় ধরে চলা বিপিএলের ব্যস্ততা শেষ হতেই দেশ ছেড়েছেন এনামুল হক বিজয়। স্ত্রী ফারিয়া ইরাকে নিয়ে কাশ্মীর উড়ে গেছেন বিপিএলের এবারের আসরের চ্যাম্পিয়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে এমনটাই জানিয়েছেন বিজয়। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে ডানহাতি এই ব্যাটসম্যান লেখেন, ‘কাশ্মীর যাচ্ছি।’

গেল ৮ ফেব্রুয়ারি, শুক্রবার ফাইনালের মধ্য দিয়ে শেষ হয়েছে বিপিএলের ষষ্ঠ আসর। এবারের আসরে শেষ হাসি হেসেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফাইনালের মহারণে ঢাকা ডায়নামাইটসকে ১৭ রানে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তুলেছে দলটি।

দল শিরোপা জিতলেও ব্যাট হাতে সেভাবে আলো ছড়াতে পারেননি বিজয়। ১৪ ম্যাচে ডানহাতি এই ব্যাটসম্যানের ব্যাট থেকে এসেছে ২০০ রান। বিপিএলের ষষ্ঠ আসরে তার সর্বোচ্চ ইনিংসটি ৪০ রানের। এ ছাড়াও রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরেছেন তিনবার। ১৪ ম্যাচে কুমিল্লার এই উইকেটরক্ষকের ডিসমিসালের সংখ্যা মাত্র ৯টি।

বিপিএল শেষ হতে না হতেই আসন্ন নিউজিল্যান্ড সিরিজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার। তবে নিউজিল্যান্ড সিরিজের স্কোয়াডে জায়গা না হয়নি বিজয়ের। তাই ক্রিকেটীয় ব্যস্ততার মধ্যে পাওয়া অবসর সময়টা স্ত্রীর সঙ্গেই কাটাচ্ছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

জুমবাংলানিউজ/এসওআর