জাতীয় বিভাগীয় সংবাদ রাজশাহী

স্ত্রীর যৌনাঙ্গনে দাহ্য পদার্থ লাগিয়ে নির্যাতন

মাগুরার সদর উপজেলায় এক গৃহবধূর যৌন অঙ্গে দাহ্য পদার্থ লাগিয়ে দিয়ে নির্যাতন করেছে দুর্বৃত্তরা। এ সময় ওই গৃহবধূর স্বামীকেও বেদম মারপিট করা হয় বলে অভিযোগ উঠে। রোববার ভোরে উপজেলার জগদল রুপাটি গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় স্বামী-স্ত্রী দুইজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

নির্যাতনের শিকার স্বামী জানু মোল্লা সমকালকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার নূরল মোল্লাসহ ৬ থেকে ৭ জন দুর্বৃত্ত রোববার ভোরে পুলিশ পরিচয়ে তাদের ঘুম থেকে ডেকে তোলে। এ সময় তারা তাকে ও তার স্ত্রী নবেলা খাতুনকে (৪৫) বাড়ি থেকে তুলে পাশের মাঠে নিয়ে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তার স্ত্রীর যৌনাঙ্গে দুর্বৃত্তরা জোর করে দাহ্য জাতীয় পদার্থ লাগিয়ে দেয়। সকালে পরিবারের সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপতালে নিয়ে যান।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সুশান্ত কুমার বিশ্বাস জানান, মারপিটের শিকার জানু মোল্লা ও তার স্ত্রী নবেলা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তারা উভয় এখন শঙ্কামুক্ত। তবে গৃহবধূর যৌনাঙ্গে কী ধরনের পদার্থ দেওয়া হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত হোসেন আল মামুন বলেন, এ ঘটনায় সদর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত ও অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

Advertisements