আন্তর্জাতিক

স্ত্রীর পরিচয়েই ‘বেঁচে’ আছেন ভারতের তারকা ক্রিকেটার

ভারতের হয়ে যে একসময়ে খেলেছিলেন, তা ভুলে গিয়েছেন অনেকেই। রূপসী স্ত্রী-র পরিচয়েই এখন তিনি পরিচিত।

একসময়ের তারকা ক্রিকেটারের গ্ল্যামারাস স্ত্রী।

বলা হচ্ছে বিনয় কুমারের কথা। বিনয় কুমার যতটা সাদাসিধে, তাঁর স্ত্রী ঠিক ততটাই গ্ল্যামারাস। বর্তমানে বিনয় কুমার জাতীয় দলের বাইরে চলে গিয়েছেন। কিন্তু সাজসজ্জা, গ্ল্যামারের জন্য স্ত্রী ছাপিয়ে গিয়েছেন তাঁর স্বামীকে।

ভারতীয় ক্রিকেটে এখন বাতিলের তালিকায় নিজের নাম লিখিয়ে ফেলেছেন বিনয় কুমার। বিরাট কোহলির সংসারে এখন আর তাঁর জায়গা হয় না। শেষবার ভারতের হয়ে খেলেছেন ২০১৩ সালে। তার পরে আর জায়গা হয়নি বিনয় কুমারের।

দেশের হয়ে ৪১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এই পেসার। বর্তমানে কর্নাটক প্রিমিয়ার লিগে খেলেন বিনয় কুমার। জাতীয় দল থেকে বাদ পড়লে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য তো স্থানীয় লিগই খেলতে হবে। সেটাই করে চলেছেন বিনয় কুমার।

২০১৩ সালেই বিনয় কুমার বিয়ে করেছেন। তাঁর স্ত্রীর নাম রিচা সিংহ। দিল্লিতে মহাধুমধাম করে বিয়ে হয় বিনয় কুমার ও রিচার। দিল্লিতেই সাক্ষাৎ হয়েছিল বিনয় ও রিচার। চার বছর ধরে মেলামেশার পরে দু’ জনে বিয়ে করেন।
বিনয় কুমার কোনওকালেই পাদপ্রদীপের আলোতে আসেননি। কিন্তু তাঁর স্ত্রী রিচার ঝকঝকে বায়োডেটা। গ্ল্যামারাস তো বটেই। তাঁর পোশাক আশাকের বহর দেখলেই চোখ ঝলসে উঠবে। একটি কোম্পানির ডিরেক্টরও তিনি। রিচার টুইটার অ্যাকাউন্ট অনুযায়ী তিনি লেখিকা এবং ফ্যাশন ডিজাইনারও বটে।