অপরাধ/দুর্নীতি বিভাগীয় সংবাদ সিলেট

স্ত্রীকে ফিরে না আনায় বড় ভাইকে খুন করলেন যুবক!

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ধারালো দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে (৩৫) খুন করেছেন তার ছোট ভাই। আজ মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলার সুরমা চা বাগান মাহজিল বস্তিতে এ ঘটনা ঘটে।

নিহত দুলাল বোর্নাজী মাহজিল বস্তির বাসিন্দা ছিলেন। ঘটনার পর তার ছোট ভাই মনিশংকর বোর্নাজী (২৬) চা বাগানের ভিতর দিয়ে পালিয়ে যান।

মাধবপুর-চুনারুঘাট সার্কেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহম্মেদ ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

নিহত দুলাল বোর্নাজীর স্ত্রী শিউলী বোর্নাজী জানান, দেড় বছর আগে তার দেবর মনিশংকর বোর্নাজীর সঙ্গে চুনারুঘাট উপজেলার পারকুল চা বাগানের অধির বোনার্জীর মেয়ে রিসতা বোনার্জীর বিয়ে হয়। বিয়ের পরপরই মনিশংকরের সঙ্গে রিসতা বোনার্জীর পারিবারিক কলহ দেখা দেয়। এ কারণে রিসতা বোনার্জী তার বাবার বাড়িতে চলে যান।

শিউলী বোর্নাজী আরও জানান, স্ত্রী রিসতাকে ফিরিয়ে আনতে বড় ভাই দুলাল বোনার্জীকে চাপ দেন মনিশংকর বোর্নাজী। রিসতাকে ফিরে আনার জন্য কয়েকবার চেষ্টা করার পরও তিনি রাজি হননি। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এই জেদ ধরেই বড় ভাইকে কুপিয়ে হত্যা করেন মনিশংকর।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় শিউলী বোনার্জী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মনিশংকরকে গ্রেপ্তারের জন্য বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছেন পুলিশ।

জুমবাংলানিউজ/ জিএলজি