আন্তর্জাতিক

স্টেশনে দাঁড়িয়ে কে এই মোদি আংকেল?

সম্প্রতি ফেসবুক-হোয়াটসঅ্যাপে ঘুরে-ফিরে বেড়াচ্ছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, একজন স্টেশনে দাঁড়িয়ে আছেন। কপালে তোলা চশমা। হাতে মোবাইল। দেখতে যেন অবিকল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! যদিও তিনি নরেন্দ্র মোদি নন।

তবে তিনি কে? এই প্রশ্নই সবার মুখে-মুখে। অবশেষে জানা গেল, কে এই ব্যক্তি। অবশেষে নানা বিতর্কের মাঝেই জানা গেল ওই ব্যক্তির পরিচয়। তিনি হলেন কেরলের কান্নুরে বাসিন্দা এই ব্যক্তির না রামচন্দ্রন। ‘কৈরালি নিউজ’ এই তথ্য প্রকাশ করেছে।

আরো জানা গেছে, রামাচন্দ্রন নামে ওই ব্যক্তি বেঙ্গালুরুর দিকে যাচ্ছিলেন। কেরলে মায়ের সঙ্গে দেখা করার পর ফিরছিলেন তিনি। সেই সময় পায়ানুর রেল স্টেশনে তার ছবি তোলা হয়েছে। তবে এবারই প্রথম নয়। এর আগেও তাকে মোদির মত দেখতে বলা হয়েছে। তবে তার ছবি এইভাবে ছড়িয়ে পড়েছে দেখে স্তম্ভিত রামাচন্দ্রন। এমনকি তার নিজের কাছেও হোয়াটসঅ্যাপে পৌঁছেছে সেই ছবি। তবে এসব থেকে দূরেই থাকতে চান রামাচন্দ্রন।

তিনি জানিয়েছেন, এখন আর কারো সঙ্গে দেখা হলে তিনি ভালো আছেন কিনা জিজ্ঞাসা করেন না। আগেই তার সঙ্গে সেলফি তুলতে যায়। এমনকি বাসে-ট্রেনে উঠলে তাকে মোদি আংকেল বলে ডেকে ওঠেন শিশুরা।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন