জাতীয় বিভাগীয় সংবাদ

সৈয়দপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা এক মামলায় সায়েদ আলী (৩২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার রাতে শহরের হাতিখানা মহল্লার বাফাজ উদ্দিন সড়কস্থ নিজ বাসা থেকে সৈয়দপুর থানা পুলিশ ওই যুবককে আটক করে। সায়েদ ওই মহল্লার আব্দুল্লাহ মিয়ার পুত্র বলে জানা গেছে।

পুলিশ জানায়, সায়েদ আলী সম্প্রতি ফেসবুকে সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজির হোসেনের নামে মানহানিকর তথ‌্য প্রচার করে। এ ঘটনায় মঙ্গলবার ওই ছাত্রলীগ নেতা বাদি হয়ে সৈয়দপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ নজির হোসেনের দায়েরকৃত অভিযোগটি তদন্ত শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় রজ্জু করে পরে পুলিশ সায়েদ আলীকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল হাসনাত খান জানান, গ্রেফতারের পর বুধবার সায়েদ আলীকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ২০১৭ সালের একটি মাদকের মামলায় সায়েদ আলীর নাম রয়েছে।

এ নিয়ে সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজির হোসেন বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয় করতে একটি কুচক্রী মহল যোগ সাজস করে এমন হীন কাজ করেছে। তারা পরিকল্পিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি খুলে ভুয়া ছবি পোস্ট করেছে।

জুমবাংলানিউজ/একেএ