বিনোদন

মনের কথা সেই মনোজকে বলতেন প্রভা!


বিনোদন ডেস্ক : তিনি সাদিয়া জাহান প্রভা। সময়ে আলোচিত-সমালোচিত অভিনেত্রী তিনি। প্রভা কোন অনলাইন গাণমাধ্যমে সাক্ষাতকার দেন না বলেও জানিয়েছিলেন। বির্তকিত এই অভিনেত্রী, অভিনেতা মনোজ কুমারকে নিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট করেছেন।

প্রভা ফেসবুকের একটি পোস্টে আক্ষেপ নিয়ে লেখেন, ‘মনোজ তুই কই বন্ধু? কতো কথা জমে আছে যা শুধু তোকে বলতে পারতাম। আমার খুব কষ্টের দিনের বন্ধু তুই। অথচ কোনোদিন তোর কষ্টটা মন দিয়ে শুনলাম না।’

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়ে মিডিয়া থেকে আড়ালে চলে যান চলতি সময়ের অভিনেতা মনোজ। কিন্তু কেন তার এই অভিমান? সেটি রহস্যই থেকেই গেল।

মনোজ কুমারের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু নাটকে অভিনয় করেন সাদিয়া জাহান প্রভা। অভিনয়ের বাইরেও তাদের মধ্যে ছিল সু-সম্পর্ক।

এই অভিনেত্রী বর্তমানে ধারাবাহিক নাটক ও খণ্ড নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে তার অভিনীত ‘গোল্ডেন ভাই’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এরইমধ্যে ধারাবাহিকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ধারাবাহিকটিতে প্রভার চরিত্রটি ‘চাপাবাজ’ স্বভাবের। সব কিছুতে একটু বেশি বেশি। প্রভা ছাড়াও এটিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান ও আফরান নিশো।

ধারাবাহিকটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। এ ছাড়া প্রভার হাতে আরো আছে ‘বংশের চাবি’ শিরোনামের একটি ধারাবাহিক। আকাশ রঞ্জনের রচনায় এটি নির্মাণ করছেন রুমান রুনি। এদিকে, আসছে ঈদের নাটকের জন্যও প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। ছোটপর্দার পাশাপাশি এই অভিনেত্রী অঞ্জন আইচের ‘রূপবতী’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানা যায়।

গেল বছর বেশ কিছু সংবাদ মাধ্যমে এটির সংবাদ প্রকাশিত হয়। কিন্তু এখনো এর শুটিং শুরু হয়নি। কবে এই ছবিটির শুটিং হবে তাও জানেন না প্রভা। প্রভার ভাষ্য, নির্মাতাই এই ছবির বিষয়ে ভালো বলতে পারবেন। আমার সঙ্গে এরমধ্যে এই ছবির বিষয়ে আর কোনো আলোচনা হয়নি। আমি এখন ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত আছি।

জুমবাংলানিউজ/এসওআর