জাতীয়

সুষ্ঠু ভোট হলে বিজয় নিয়ে আশাবাদী সাখাওয়াত হোসেন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, ভোটাররা যদি শেষ পর্যন্ত সুষ্ঠু ও নির্বিঘ্নে ভোট দিতে পারে, তাহলে ধানের শীষ বিপুল ভোটের ব্যাবধানে বিজয় লাভ করবে।

বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে নগরীর ১৩নং ওয়ার্ডের মাসদাইরের আদর্শ স্কুল ভোটকেন্দ্রে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি তৈমূর আলম খন্দকার।

সকালে নির্বাচনের যে পরিবেশ বজায় রয়েছে তা সন্তোষজনক উল্লেখ করে সাখাওয়াত হোসেন বলেন, আমরা আশা করছি সরকার বা প্রশাসন এমন কোনো আচরণ করবে না যাতে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়।

তিনি আরও বলেন, নির্বাচন শেষ পর্যন্ত সুষ্ঠু, নিরপেক্ষ ও নির্বিঘ্ন হলে ফলাফল যা-ই হোক আমরা নির্বাচনে থাকব এবং ফলাফল মেনে নেব।

এক প্রশ্নের জবাবে সাখাওয়াত বলেন, আমরা নির্বাচনে আছি, সরে যাবার প্রশ্নই আসে না। আগেই বলেছি ফলাফল যা-ই হোক ধানের শীষের প্রতীক শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে।

আজ সকাল ৮টা থেকে নাসিক নির্বাচনে ১৭৪ কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল চারটা পর্যন্ত।

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের মুল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। এছাড়া নির্বাচনে মেয়র পদে আরও ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Add Comment

Click here to post a comment