খেলা-ধুলা

সুপারম্যানের মতো উড়ছেন কাটার মুস্তাফিজ!

ক্রিকেটের বিষ্ময় বালক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় সাতক্ষীরা তরুণ মুস্তাফিজ এখন নিউজিল্যান্ডের অকল্যান্ড সমুদ্র সৈকতে সুপারম্যানের ভূমিকায় উড়ছেন।

কী শুনে অবাক হচ্ছে? অবাক হওয়ার তো কথাই। সদ্য ‌‌‘কাটার মাস্টার’ তার নিজের ফেসবুক পেইজে এমনই একটি ছবি পোষ্ট করেছেন। সেই ছবিতে মুস্তাফিজকে দেখা যাচ্ছে সমুদ্রের উপরে উড়ন্ত। ছবিটি পোস্ট করে মুস্তাফিজ লিখেছেন, ‘Flying’ লাভ।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলেতে বাংলাদেশ ক্রিকেট দল সিডনি থেকে অকল্যান্ড পৌঁছায় গতকাল। সেখানে পৌঁছেই সমুদ্র সৈকতে ঘুরতে যান টাইগাররা। সমুদ্র সৈকতে উচ্ছাস করছেন টাইগাররা। কেউবা সেলফি তুলছেন, কেউ মেতে উঠছেন খুনসুটিতে।

তাসকিনের লাইভ ভিডিওতে আসেন মাশরাফি, সাকিব, মুস্তাফিজরাও। রিয়াদ, রুবেল তাসকিনের লাইভের মাধ্যমে কথা বলেন ভক্তদের সঙ্গে। ভিডিও শেষে দেশবাসীর কাছে দোয়া চান তাসকিন। যেন টাইগাররা নিউজিল্যান্ডের মাটিতে ভালো ফলাফল নিয়ে আসতে পারে।

নিউজিল্যান্ডের বিপক্ষে ২৬ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে সিরিজ শুরুর আগে ১টি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামী ২২ ডিসেম্বর নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে সীমিত ওভারের ম্যাচ টাইগারদের।

এরপর তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। ওয়ানডে ও টি-২০ সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে টাইগাররা।

আরও পড়ুনঃ  মুসলিমদের নিয়ে এই অসাধারণ ভিডিওটি দেখলে আপনার শরীরের লোম দাঁড়াইয়া যাবে

Add Comment

Click here to post a comment