জাতীয় সংসদ নির্বাচন রাজনীতি সিলেট স্লাইডার

সিলেটবাসীর কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

জুমবাংলা ডেস্ক : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আবারও আহ্বান জানালেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার বিকালে সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভায় তিনি আহ্বান জানান।

উপস্থিত জনতার উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘বাংলাদেশের মানুষ যে সম্মান অর্জন করেছে তা রক্ষা করতে হবে। আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই। নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।’

সিলেট বিভাগে মহাজোটের প্রত্যেক প্রার্থীর নাম উল্লেখ করে নৌকায় ভোট চেয়ে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের কল্যাণ হয়।

মহাজোট প্রার্থীদের পাশাপাশি সিলেট বিভাগের জাপা প্রার্থীদের পক্ষেও ভোট চান শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, আমরা যে উন্নয়ন করেছি; এই উন্নয়ন ধরে রাখতে হবে। নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে। বিএপি-জামাতাাত জোটের চরিত্র- হত্যা, খুন ও জঙ্গিবাদ। নির্বাচনে তারা কি করেছে! একেকজনকে চারবার করে নমিনেশন দিচ্ছে। যে যত টাকা দেবে তাকে নমিনেশন!

বিএনপির ভাইস চেয়ারম্যান সম্প্রতি আওয়ামী লীগে যোগদান করেন। ওই প্রসঙ্গ তুলে শেখ হাসিনা বলেন, ইনাম আহমেদ চৌধুরী আওয়ামী লীগে যোগ দিয়েছেন- আমি তাকে স্বাগত জানাই।

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের সাথে নিয়ে হযরত শাহ জালাল, হযরত শাহ পরান ও হযরত গাজী বোরহান উদ্দিন রহমাতুল্লাহি আলাইহির মাজার জিয়ারত করেছেন। এ সময় দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত করেন তিনি।

জুমবাংলানিউজ/এইচএম