খেলা-ধুলা

সিপিএলে সুযোগ পাওয়ায় আমি অনেক খুশি : মিরাজ

অনাপত্তিপত্র পেয়ে গেছেন মেহেদী হাসান মিরাজ। এখন উড়াল দেয়ার অপেক্ষায়। সব ঠিকঠাক থাকলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ (সিপিএল) খেলতে ২৭ জুলাই রাতে ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে ঢাকা ছাড়বেন এই ডান-হাতি অফ-স্পিনার। এছাড়া জ্যামাইকা তালাওয়াসের হয়ে সিপিএল মাতাতে ২৯ জুলাই ক্যারিবীয় দ্বীপপুঞ্জে উড়ে যাবেন সাকিব আল হাসান। তামিম ও সাকিবের পর বাংলাদেশের তৃতীয় খেলোয়াড় হিসেবে সিপিএলে খেলতে যাচ্ছেন মিরাজ।

সিপিএলের এবারের আসর বসবে ৪ আগস্ট। মিরাজ খেলবেন শাহরুখ খানের দল ত্রিনবাগো নাইটরাইডার্সের হয়ে। অস্ট্রেলিয়ান স্পিনার ব্র্যাড হগের পরিবর্তে জায়গা পেয়েছেন তিনি। হাশিম আমলা, ডুয়ানে ব্রাভো, সুনিল নারিন, কেভন কুপার-ব্র্যান্ডন ম্যাককালামরা রয়েছেন এই দলে। মিরাজের দল ত্রিনবাগো নাইটরাইডার্স প্রথম ম্যাচে সেন্ট লুসিয়া স্টার্সের মুখোমুখি হবে। প্রথমবারের মতো কোনো বিদেশি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলতে যেতে পেরে দারুণ খুশি মিরাজ।তিনি বলেন, ‘সিপিএলে সুযোগ পাওয়ায় আমি অনেক খুশি। এখানে অনেক বড় মাপের ক্রিকেটারদের সঙ্গে একই দলের হয়ে খেলতে পারব। তাদের কাছ থেকে অনেক কিছু শেখার সুযোগ পাব।’

এদিকে অস্ট্রেলিয়া সিরিজের আগে দেশে ফিরতে হবে মিরাজকে। ১৫ আগস্ট পর্যন্ত নাইটরাইডার্সের হয়ে খেলতে পারবেন তিনি। সেক্ষেত্রে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পাবেন তিনি। পুরো টুর্নামেন্টে খেলতে পারবেন না সাকিবও। এ নিয়ে সাকিব তৃতীয়বারের মতো সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন