বিনোদন

এভ্রিলের প্রথম পছন্দ শাকিব খান!

এবার সিনেমায় অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে আলোচিত জান্নাতুল নাঈম এভ্রিল। সিনেমার চিত্রনাট্য লিখা হচ্ছে তাকে ঘিরেই।

এই ব্যাপারে এভ্রিল বলেন, ছবিটিতে ‘নারী বাইকার’ হিসেবেই দেখা যাবে আমাকে। এখন চিত্রনাট্য লিখা হচ্ছে। প্রাথমিক আলোচনাও হয়েছে। সব কিছু চূড়ান্ত হলেই বিস্তারিত জানানো যাবে।

ঢাকাই সিনেমার প্রায় সব নবাগত নায়িকা চান শাকিবের সঙ্গে জুটি গড়ে শুরু হোক চলচ্চিত্র ক্যারিয়ার। এভ্রিলও ব্যতিক্রম নন। তিনি বলেন, শাকিব খান ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো। তার সঙ্গে জুটি হলে সিনেমা ব্যবসাসফল হবে এটাই স্বাভাবিক।

এভ্রিলের প্রথম সিনেমায় নায়ক কে থাকবেন? জানতে চাইলে এই আলোচিত মডেল বলেন, এই বিষয়টা পরিচালক কিংবা প্রযোজক বলতে পারবেন। তবে দেশের শীর্ষ নায়কদের কেউ থাকতে পারে। শাকিব খানও হতে পারেন, আরিফিন শুভ কিংবা অন্য কেউ হতে পারেন।

ছবির গল্প প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আগেও অনেকে আমাকে চিনতেন ‘নারী বাইকার’ হিসেবে। এই ছবিতেও আমি বাইকার হিসেবেই থাকবো। ছবিতে দেখা যাবে, আমি বাইক নিয়ে পুরো শহর ঘুরে বেড়ায়, যেখানেই অন্যায় দেখি প্রতিবাদ করি। এমন একটা চরিত্রই থাকবে। সব কিছু চূড়ান্ত হলে বিস্তারিত বলতে পারবো।

সম্প্রতি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলামও জানিয়েছেন সিনেমায় অভিনয়ের আগ্রহের কথা। নায়ক হিসেবে তার পছন্দ শাকিব খান। আরেক প্রতিযোগী জান্নাতুল সুমাইয়া হিমির পছন্দ আরিফিন শুভ। এবার বাইকার এভ্রিলের সঙ্গে কাকে দেখা যাবে তার জন্য অপেক্ষা করতে হবে আগামী মার্চ পর্যন্ত।

এভ্রিল বলেন, আগামী ফেব্রুয়ারির মধ্যে সব কিছু চূড়ান্ত করা হবে। মার্চ থেকে শুটিং শুরু হতে পারে। এর আগে নিশ্চিত করে কিছু বলতে পারছি না।