খেলাধুলা

সিডনিতে এবার বল হাতে ভেল্কি দেখালেন রুবেল

২০১৫ ওয়ানডে বিশ্বকাপে দারুণ বোলিং করেছিলেন বাংলাদেশের রুবেল হোসেন। বিশেষ করে ইংল্যান্ডের বিপক্ষে অসাধারণ বোলিং করে বাংলাদেশকে কোয়ার্টার ফাইনালের টিকিট পাইয়ে দিয়েছিলেন।

এবার নিউজিল্যান্ড সফরে যাওয়ার আগে রুবেল হোসেন বলে গিয়েছিলেন সুযোগ পেলে বিশ্বকাপের মতো দারুণ কিছু করার চেষ্টা করবেন। যেমন কথা তেমন কাজের প্রমাণ দিতে শুরু করেছেন এই পেসার।

শুক্রবার সিডনি থান্ডারের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বল হাতে ভেল্কি দেখিয়েছেন রুবেল হোসেন। সিডনি থান্ডারের যে চারটি উইকেটের পতন ঘটেছে তার ৩টিই নিয়েছেন রুবেল। অপরটি নিয়েছেন আরেক পেসার কামরুল ইসলাম রাব্বী।

শুক্রবার থান্ডারের বিপক্ষে ৪ ওভার বল করে ২৭ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন রুবেল হোসেন। তার বল খেলতে বেশ বেগ পেতে হচ্ছিল সিডনি থান্ডারের বোলারদের। দারুণ দারুণ সব ইয়র্কারে নাস্তানাবুদ করেছেন সিডনি থান্ডারের ব্যাটসম্যানদের।

আরেক পেসার কামরুল ইসলাম রাব্বী ৪ ওভার বল করে ২০ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

শুক্রবার টস জিতে বাংলাদেশ প্রথমে ব্যাট করতে নেমে নুরুল হাসান সোহানের ৩৫ ও শুভাগত হোমের ২৫ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে। জবাবে মাত্র ৪ উইকেট হারিয়ে ১২৩ রান তুলে নেয় সিডনি থান্ডার। ব্যাট হাতে সিডনির ইয়ান মরগান ৩৩ ও রায়ান গিবসন ২৫ রান করেন।

ভিডিও : দেখুন বাংলার বিষ্ময় বালক বুলবুল এর অসাধারণ সব ক্ষমতা !(ভিডিও)

 

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.