বিনোদন ভিডিও

সালমান শাহ হত্যা নিয়ে গোপন তথ্য নিয়ে সামনে গায়িকা শিলা আজিজ দেখুন ভিডিওতে

বাংলাদেশের কিংবদন্তী সালমান শাহ হত্যা নিয়ে এবার গোপন তথ্য দিলেন গায়িকা শিলা আজিজ। তার দাবী রুবি সুলতানা আড়াই মাস আগে তাকে বলেছিলেন, সালমান শাহ্‌কে তো হত্যা করা হয়েছে, ও আত্মহত্যা করেনি।

গতকাল যুক্তরাষ্ট্র থেকে ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমি রুবি সুলতানার ভিডিও দেখে অনেকটাই চমকে গিয়েছিলাম।

সালমানের হত্যার বিষয়টা নিয়ে উনি আমাকে একটু ইংগিত করেছিলেন। আর সেটা অনেকটা নাটকীয় ভাবে। সেটা হচ্ছে, এ বছরের মে মাসের ২০ তারিখে আমি ফিলাডেলফিয়াতে গিয়েছিলাম। একটা দাওয়াত ছিল ওখানে।

ফিলাডেলফিয়ার অ্যালিবেন্ত স্ট্রীটের কাছে একটি দাওয়াত ছিল আমার। ওখানে বার্লিংটন নামে একটা মল আছে। আমি যে আপুর বাসায় যাবো উনার জন্য গিফট কিনতে আমি মলে ঢুকলাম। মলে ঢুকার একটু পরে আমি রুবি আপাকে দেখলাম।
আমি ভাবছিলাম উনি একজন বিদেশী। উনার সাথে সম্ভবত উনার ছেলে ছিল, কিন্তু দেখি যে, সে বাংলা কথা বলছে। বাংলা বলার পরে আমি অবাক হলাম, কি ব্যাপার ওনার চুল এরকম সাদা সাদা আর বলছে বাংলা।

আমি উনার কাছে গিয়ে বললাম, আপু হয়ার আর ইউ ফ্রম? উনি বললেন কেন? আমি তো বাংলাদেশ থেকে এসেছি, আমি বাংলাদেশেরই মেয়ে। আমি হেসে দিলাম।
এক পর্যায়ে উনার সাথে অনেক কথাবার্তা হল। আমার অনেক কিছু জানলেন উনি, আমি ও উনার অনেক কিছু জানলাম। কিন্তু উনাকে আমার খারাপ মনে হয়নি। এক পর্যায়ে উনি আমার গান ও বাংলাদেশের কালচারাল সম্পর্কে জানতে চাইলেন।

তিনি আরো বলেন, আমরা বিদেশে যারা থাকি তারা কিন্তু কোন বাঙ্গালী দেখলে আন্তরিকতার সহিত কথা বলি। বাংলাদেশের সিনেমা প্রসঙ্গে ও কথা হয়।
এক পর্যায়ে উনি বলেন, জানো সালমান শাহ্‌ কিন্তু আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। আপনি কি এই ঘটনার সাথে ছিলেন? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা যদি অনেক ঘটনার সাথে জড়িত থাকি বা কিছু দেখিও পারিপার্শ্বিক চাপে সেটা প্রকাশ করতে পারি না।
আমি বললাম থাক বাদ দেন কবে না কি ঘটে গেছে। উনি হাসলেন। আমার উনাকে খারাপ মনে হয়নি। আমার মনেহয় উনাকে দেশে নিয়ে গিয়ে সম্মানের সহিত জিজ্ঞাসাবাদ করলেই সালমান শাহ্‌ হত্যার আসল রহস্য বেরিয়ে আসবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Advertisements