বিনোদন

সালমান-শাবনূরের প্রেম নিয়ে যা বললেন সেই রুবি

সালমান শাহের সঙ্গে শাবনূরের প্রেমের সম্পর্ক ছিল। শাবনূর প্র্যাগনেন্টও হয়েছিল। সিঙ্গাপুরে গিয়ে বাচ্চা নষ্ট করে আসে। কথাগুলো বলছিলেন আমেরিকায় বসবাস করা বাংলাদেশি প্রবাসী রুবি সুলতানা। যিনি সালমান শাহ হত্যা মামলার আসামি।

গেল সপ্তাহে ফেসবুকে সালমান শাহের রহস্যজনক মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য দেন রুবি। এরপর থেকেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে।

সালমান শাহ-শাবনূরের সম্পর্ক নিয়ে এসব কথা বলেন রুবি আমেরিকার টাইমস টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে। তবে কথাগুলো তিনি বলেছেন সালমানের স্ত্রী সামিরার বরাত দিয়ে। সামিরা তাকে শাবনূরকে নিয়ে সালমান সিঙ্গাপুরে গেছেন সেই প্রমাণস্বরূপ পাসপোর্টও দেখিয়েছেন বলে দাবি করেন রুবি।

এর আগে ফেসবুক লাইভে এসে রুবি নিজেকে মানসিক রোগী দাবি করলেও টাইমস টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি আসলে পাগল না। বাঁচার জন্য নিজেকে পাগল বলতে বাধ্য হয়েছি। আমি যদি ভালো বউ না হতাম, তাহলে ফিলাডেলফিয়ায় কে আমাকে খাওয়াত? আমি আমার স্বামীর হুমকির মুখে নিজেকে পাগল বলেছি। আমার মনে হচ্ছিল আমাকে খুন করা হবে। তারপর পাগল মানুষ সুইসাইড করেছি বলে চালিয়ে দেয়া হবে।’

তিনি বলেন, ‘আমি ৮ নম্বর আসামি সালমান হত্যা মামলার। আমি জানি না আমাকে কীভাবে ফাঁসানো হবে। যে দেশে ২১ বছরেও একটি হত্যার বিচার হয় না, সেখানে গিয়ে নিরাপত্তাহীনতায় ভুগব এটাই স্বাভাবিক। তবে পুরো নিরাপত্তা পেলে আমি তদন্ত কর্মকর্তাদের সাথে যা জানি শুরু থেকে সবই বলতে রাজি আছি।’

প্রসঙ্গত, ১৯৯৪ সালে ‘তুমি আমার’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে সালমান শাহর সঙ্গে জুটি বাঁধেন শাবনূর। প্রথম ছবিতেই ব্যাপক সফলতা পায় এই জুটি। সালমান-শাবনূর জুটির সফলতার দিকে তাকিয়ে পরিচালক প্রযোজকরা একের পর এক ছবিতে নিতে থাকেন তাদের। সালমান অভিনীত ২৭টি ছবির ভেতরে ১৪টি ছবিতেই সালমানের বিপরীতে অভিনয় করেন তিনি।

এভাবেই বাংলাদেশের চলচ্চিত্র জগতে সবচেয়ে সফল জুটি হিসেবে পরিচিতি পান সালমান-শাবনূর। চারপাশে এ সময় তাদের প্রেমের গুজবও ছড়িয়ে পড়ে। তবে শাবনূর সবসময়ই এগুলোকে অপপ্রচার বলে দাবি করেছেন।

Advertisements