বিনোদন

সালমানের বাড়ির সামনে একাধারে মলমূত্র ত্যাগ ভক্তদের!

মুম্বইয়ের বান্দ্রা ওয়েস্টের ব্যান্ডস্ট্যান্ডে সালমান খানের পৈতৃক ভিটে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট। বাবা সেলিম খান ও মা সালমা খানের সঙ্গে এই বাড়িতে থাকেন সালমান।  কিন্তু বাড়ির চারপাশে মল-মূত্র বিসর্জনে তিতিবিরক্ত তিনি। একে ভক্তদের উৎপাত। তার সঙ্গে রাতদিন যে যেমন পারছে, বাড়ির দেওয়ালে মূত্র বিসর্জন থেকে শুরু করে মলত্যাগ পর্যন্ত করে যাচ্ছে।

এমনিতেই সালমান খানের বাড়ি যেখানে, সেই  এলাকাটা একটু শান্ত। এমনকী বাড়ির চারদিকে সেভাবে ঘন বসতিও নেই। এর জন্য লোকে খুব সহজেই বাড়ির গায়ে মল-মূত্র ত্যাগ করে পালিয়ে যাচ্ছে বলে বৃহনমুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনে অভিযোগও করেছিলেন সালমান।

এই নিয়ে প্রয়োজনে রাস্তায় নেমে সালমান প্রতিবাদ করবেন বলেও জানিয়েছিলেন। সল্লু মিয়ার মুখে এমন কথা শোনার পরে আসরে নেমেছে বৃহনমুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনও। তারা রাস্তায় যত্র-তত্র মল-মূত্র বিসর্জনের বিরুদ্ধে প্রচারে সালমান খানকে মুখ করার সিদ্ধান্ত নিয়েছে। তাঁকে এই প্রচারের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ বানানো হয়েছে। বিএমসি-র কমিশনার কিরণ দিঘাভকার এই সচেতনতা প্রচারের দায়িত্বে রয়েছেন।

তাঁর মতে, সালমানের সমর্থন এই ধরনের সচেতনতা প্রকল্পকে যথেষ্ট সাহায্য করবে। ইতিমধ্যেই সালমান খানের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিইং হিউম্যান ফাউন্ডেশন’ ব্যান্ডস্ট্যান্ড এলাকার জন্য ৫টি মোবাইল টয়লেট প্রদান করেছে। যদিও বিএমসি-র এই সচেতনতা প্রচারের ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ হওয়া নিয়ে সালমান খানের কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।  সূত্রঃ এবেলা 

ভিডিওঃ মাত্র ৫ মিনিটে দেখে নিন পুরো সুলতান সুলেমানের ইতিহাস

Add Comment

Click here to post a comment