বিনোদন

সামিনা চৌধুরীর ‘চেনো আমাকে’

‘চেনো আমাকে, আমি শ্মশান চিতা/ভোরের মেঘ, সবুজ বাংলার ঘাস/চেনো আমাকে, আমি হলুদ বিকেল/সবুজ মাঠ, কমলা উপন্যাস/চেনো আমাকে, আমি দেশ/আমি মানচিত্র আমি বাংলার আকাশ’ এমন কথার নতুন একটি দেশাত্মবোধক গান গাইলেন কণ্ঠশিল্পী সামিনা চৌধুরী। এ নিয়ে নির্মিত মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি।

মোবাইল ফোন প্রতিষ্ঠান টেলিটকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম টেলিফ্লিক্সে প্রকাশিত হয়েছে এটি। গত ১৫ ডিসেম্বর সকালে ঢাকার গুলশানের একটি রেস্তোরাঁর হলরুমে টেলিফ্লিক্সের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এখানেই সামিনার গানের ভিডিওটি দেখানো হয় অতিথিদেরকে। তিনি বলেছেন, ‘অনন্য সুন্দর সব কথামালা দিয়ে সাজানো হয়েছে গানটি। বিজয়ের মাসে এ ধরনের গান আমাদের নতুন প্রজন্মের মধ্যে দেশাত্মবোধের চেতনা ছড়িয়ে দিতে পারে।’

অনুষ্ঠানে আরও ছিলেন বরেণ্য কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদী, তপন চৌধুরী, জানে আলম, গীতিকার সোমেশ্বর অলি, টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার (বিপণন ও ভাস) হাবিবুর রহমান, ই.বি.সল্যুশন্সের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই।

‘চেনো আমাকে’ গানটির কথা লিখেছেন নাদিয়া জান্নাত। সুর ও সঙ্গীত পরিচালনায় সুমন কল্যাণ। মিউজিক ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন অংকন ও মাইন। জানা গেছে, মোবাইলে টেলিফ্লিক্স-এ সাবস্ক্রাইব করে অথবা টেলিফ্লিক্স অ্যাপ ডাউনলোড করে ‘চেনো আমাকে’ ভিডিওসহ বিনোদনমূলক নানান অনুষ্ঠান দেখা যাবে।

ভিডিওঃ “টাইটানিক” সিনেমা থেকে মুছে ফেলা হয়েছিল যে সিন! [দেখুন ভিডিওতে]

Add Comment

Click here to post a comment