খেলাধুলা

সানিয়া মির্জার সমর্থকদের জন্য জোড়া সুখবর

ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক : ভারতের এই টেনিস তারকা সানিয়া মির্জা গত বছরের অক্টোবরে পুত্র সন্তানের মা হয়েছেন। তার আগে থেকেই দীর্ঘদিন কোর্টের বাইরে ছিলেন তিনি।

সর্বশেষ ২০১৭ সালের অক্টোবর মাসে টেনিস কোর্টে দেখা গিয়েছিল সানিয়া মির্জাকে। মূলত, চোট-আঘাত বিপর্যস্ত করে দিয়েছিল তাকে। এক পর্যায়ে পরিবারকে বেশি সময় দেওয়ার কথা চিন্তা করেন। সেই চিন্তা থেকেই সন্তান নেওয়ার কথা ভাবেন। এরই মধ্যে সন্তান জন্মদানের চার মাস পেরিয়ে গেছে।

টেনিস কোর্টে কবে ফিরবেন সানিয়া? আদৌ কি ফিরবেন? নাকি টেনিসকে ভুলেই গেছেন এই মহাতারকা? – এমনই কৌতূহল ভক্ত-সমর্থকদের মনে। তবে সমর্থকদের জন্য সুখবর- সন্তান জন্মের পর টেনিসকে মোটেও ভুলেননি ভারতের এই গ্ল্যামারগার্ল। চলতি বছরের শেষ দিকেই ফিরছেন টেনিস কোর্টে।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে সানিয়া জানান, চলতি বছরের শেষেই কোর্টে ফিরতে চলেছেন তিনি। এ নিয়ে ভারতীয় এই টেনিস তারকার ভাষ্য, ‘আমি জানি ৩২ বছর বয়সে টেনিসে ফেরার জন্য খুব সুবিধাজনক সময় নয়। তবে চেষ্টা না করলে আমি মারা যাব। আমার ট্রেনার ফিরবেন দিন দশেক বাদেই, এরপর শুরু হবে ওজন কমানো ও টেনিস-ট্রেনিং।’

শুধু তাই নয়, আরও একটি সুখবর আছে সানিয়ার ঝোলায়। সানিয়ার আত্মজীবনী এবার আসতে চলেছে বড় পর্দায়। সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, সানিয়ার জীবনী নিয়ে বায়োপিক বানাতে চলেছে আরএসভিপি নামক প্রোডাকশন হাউজ। ভারতের টেনিস সম্রাজ্ঞীর ১৬ বছর বয়সে হঠাৎ উত্থান থেকে শুরু করে নানা ওঠাপড়া ভাঙাগড়া থাকবে এই ছবিতে। তবে এই ছবিতে কে অভিনয় করবে সানিয়ার ভূমিকায় তা এখনও ঠিক হয়নি।

জুমবাংলানিউজ/এসএস