জাতীয়

সলিমুল্লাহ মেডিক্যাল থেকে আটক করা হয়েছে এক ভুয়া চিকিৎসক

রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে হাসপাতালের একটি ওয়ার্ড থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। তার নাম আব্দুল করিম।

হাসপাতাল ও কোতয়ালি থানা সূত্রে জানা গেছে, আব্দুল করিম পেশায় ডাক্তার না হলেও নিজেকে ডাক্তার বলে পরিচয় দিয়ে থাকে। সে মূলত ডাক্তার সেজে বিভিন্ন হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে নির্ধারিত দুটি ক্লিনিকে নিয়ে যায়। ক্লিনিকগুলোর দালাল হিসেবে রাজধানীর হাসপাতালগুলো কাজ করে। তবে কোন দুটি ক্লিনিকে নিয়ে যায় তা প্রাথমিকভাবে জানা যায়নি।

একইভাবে শুক্রবার দুপুরে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের একটি ওয়ার্ডে ডাক্তার পরিচয় দিয়ে প্রবেশ করেন। রোগীদের ভালো চিকিৎসার কথা বলে বাইরের ক্লিনিকে চিকিৎসা নিতে বলায় আশেপাশে থাকা হাসপাতালের নিরাপত্তাকর্মী ও রোগীর স্বজনদের সন্দেহ হয়। আব্দুল করিম তার সঠিক পরিচয় দিতে না পারায় হাসপাতালের নিরাপত্তাকর্মীরা তাকে আটক করে পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আব্দুল করিমকে থানায় নিয়ে এসে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানিয়েছেন কোতয়ালি থানার ডিউটি অফিসার এস আই শাহজাহান।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিজেকে ডাক্তার পরিচয়দানকারী একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি কি উদ্দেশ্যে হাসপাতালে এসেছিলেন তা জানার চেষ্টা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা করা হবে।

আরও পড়ুনঃ শোওয়ার ঘরে এসব কী করেন শ্রদ্ধা-আদিত্য, ফাঁস হল ভিডিও

Add Comment

Click here to post a comment