খেলা-ধুলা

সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলার হওয়ার হাতছানি মেসির

লিওনেল মেসির সঙ্গে নতুন চুক্তি আনুষ্ঠানিক আলোচনা এখনও শুরু করেনি বার্সেলোনা। তবে চুক্তি নবায়ন হলে আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ড যে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় হতে পারেন তা আগেই জানিয়ে দিয়েছেন ক্লাব সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তি শেষ হবে ২০১৮ সালের জুনে। কিছু দিন ধরে নতুন চুক্তি নিয়ে দুই পক্ষের মধ্যে আলোচনা শুরুর কথা শোনা যাচ্ছে। গত মঙ্গলবার ২০১৬ সালে ক্লাবের কর্মকাণ্ড নিয়ে কথা বলতে গিয়ে মেসির চুক্তির সঙ্গে পারিশ্রমিক নিয়েও কথা বলেন বার্তোমেউ।

“আমি আসলে টাকার অঙ্কটা নিয়ে কথা বলতে চাই না। যেহেতু সে বিশ্বসেরা খেলোয়াড়, সেহেতু সব দিক থেকে তাকে বিশ্বসেরা হওয়া উচিত, এমনকি আর্থিক দিক থেকেও। টাকার অঙ্ক নিয়ে আমি এতটুকুই বলব।”

এরই মধ্যে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করেছেন আক্রমণভাগে মেসির দুই সতীর্থ নেইমার ও লুইস সুয়ারেস। রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন গ্যারেথ বেল ও ক্রিস্তিয়ানো রোনালদো। গণমাধ্যমে আসা প্রতিবেদন অনুযায়ী সাপ্তাহিক ৪ লাখ ৩০ হাজার ইউরো নিয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলার মেসির প্রতিদ্বন্দ্বী পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো।

দুই পক্ষের মধ্যে আলোচনা শুরু না হলেও বার্তোমেউ জানান চুক্তিটা শিগগিরই হয়ে যাবে। মেসি বার্সেলোনাতে থেকে যাবেন বলেও আশাবাদ জানান সভাপতি।

“কোনো বৈঠক হয়নি আমাদের। শুধু চুক্তি নবায়ন নয়, আমরা এই বিষয়গুলোর ব্যাপারে খুবই সতর্ক। আমরা সবসময় সতর্ক থাকতে চেষ্টা করি, যাতে সমঝোতার বিষয়গুলো আরও সহজভাবে সম্পন্ন হতে পারে।”

“বার্সেলোনার খেলোয়াড় হিসেবে মেসি ক্যারিয়ার শেষ করুক, এটাই আমরা চাইব। আশা করি, কিছু দিনের মধ্যে আমরা এটা জানাতে পারব। কেননা, আমি মনে করি, বার্সেলোনা এটা চায়, মেসিও এটা চায়।”

“আমরা মনে করি, সে ক্যারিয়ারের বাকিটা সময় এই দলে থাকবে। লিও মেসি এবং বার্সা এক সঙ্গে চলবে। সে সেরা খেলোয়াড় এবং আমরা সেরা ক্লাব।”

ভিডিও: কোন প্রকার বৈদ্যুতিক সংযোগ ছাড়াই জ্বলছে বাল্ব! বিস্মিত ওয়েব দুনিয়া ইউটিউবের এই ভিডিওতে

Add Comment

Click here to post a comment