চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ

সব কথা বলে দিল সুবর্ণচরের দুই ধর্ষক

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ভোটের রাতে দলবেঁধে নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত এজাহারভুক্ত আরও দুই আসামি সোহেল ও জসিম আদালতে ১৬৪ ধারায় অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

বুধবার বিকেলে নোয়াখালীর ২ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম নবনিতা গুহের কাছে তারা এ জবানবন্দি দেয়। তাদের দেয়া জবানবন্দি রেকর্ড করেন আদালত।

এর আগে এজাহারভুক্ত দুই আসামি আবুল হোসেন ও ছালা উদ্দিন আদালতে ১৬৪ ধারায় অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছিল। এ নিয়ে চারজন অপরাধ স্বীকার করে জবানবন্দি দিল।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আবুল আবুল খায়ের বলেন, রিমান্ডের তৃতীয় দিনে মামলার এজাহারভুক্ত প্রধান আসামি সোহেল ও জসিম নিজেদের দোষ স্বীকার করেছে। আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম নবনিতা গুহের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় তারা। এর আগে গত সোমবার মামলার অপর দুই আসামি আবুল হোসেন ও ছালা উদ্দিন ১৬৪ ধারায় একই বিচারিক হাকিমের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এ মামলায় এখন পর্যন্ত ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে সাতজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন জ্যেষ্ঠ বিচারিক হাকিম নবনিতা গুহ। এরই মধ্যে আবুল হোসেন ও ছালা উদ্দিন রিমান্ডের আগেই দোষ স্বীকার আদালতে জবানবন্দি দেয়। রিমান্ডে নেয়ার পর ঘটনার বিস্তারিত বর্ণনা দেয় তারা। মামলার অপর আসামি মুরাদের সাতদিনের রিমান্ড শুনানি হবে আগামীকাল বৃহস্পতিবার।

জুমবাংলানিউজ/ জিএলজি