খেলা-ধুলা

সবাইকে ছাড়িয়ে যেখানে মোস্তাফিজই সেরা

সবাইকে ছাড়িয়ে শীর্ষে উঠলো হাসি মুখের ঘাতক মোস্তাফিজ। না, বোলারদের র‌্যাঙ্কিংয়ে নয়, গুগল সার্চে সবচেয়ে এগিয়ে আছেন এই কাটার মাস্টার। বাংলাদেশ থেকে গুগল সার্চে ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বাঁ-হাতি এই পেস সেনসেশনকে।

গত বছরই জাতীয় দলে অভিষেক হয় মোস্তাফিজুর রহমানের। বছরের প্রথম পাঁচ মাস সেভাবে নজরে আসেনি সে। কিন্তু বাকি সাত মাস ধরে সেই ছেলেটির নাড়িনক্ষত্র জানতে ব্যাকুল হয়ে পড়ে ক্রিকেটপ্রেমীরা। ওই বছরে বাংলাদেশ থেকে গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে বাঁ হাতি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে।

ওয়ানডে অভিষেকে হইচই ফেলে দেয়ায় গুগল সার্চে গত বছর ছাড়িয়ে গিয়েছিলেন সবাইকে। এ বছরের জুলাই মাসে সাসেক্সের হয়ে ইংলিশ কাউন্টিতে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েও কদর কমেনি মোস্তাফিজের। চলতি বছরও গুগল সার্চে বাংলাদেশী হিসেবে সবার আগে এই পেস সেনসেশন। দ্বিতীয় স্থানে আছেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি মর্তুজা।

শনিবার প্রকাশিত গুগলের ওই তালিকায় সবার আগে আছেন যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বাংলাদেশ থেকে গুগল সবচেয়ে বেশি খোঁজা হয়েছে তাকে। দ্বিতীয় স্থানে আছেন তার স্ত্রী মিলানিয়া ট্রাম্প। তৃতীয় স্থানে হিলারি ক্লিনটন। চতুর্থ ও পঞ্চম স্থান আছেন যথাক্রমে মোস্তাফিজ ও মাশরাফি।

ভিডিও নিউজ : আর নয় ক্যালার ব্লাইন্ড; এখন এইসব মানুষরাও চোখে সঠিক রঙ দেখতে পারবে(ভিডিও)

Add Comment

Click here to post a comment