বিনোদন

সপরিবারে মুম্বাই ছাড়লেন আনুশকা কিন্তু কেন

সব জল্পনা-কল্পনা পেরিয়ে এবার সম্ভবত সত্যি সত্যি সাত পাঁকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। গত বুধবার থেকেই খবর ছড়িয়ে পড়ে ইতালিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে যাচ্ছেন জনপ্রিয় এই জুটি।

এই খবরের পালে আরও হাওয়া লাগল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে। এদিন নিজের বাবা, মা ও ভাই সহ এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন আনুশকা শর্মা। বাবা অজয় কুমার শর্মা, মা অসীমা শর্মা ও ভাই কর্নেশ শর্মা অনেক চেষ্টায়ও চোখ এড়াতে পারেন নি পাপারাজ্জিদের। এয়ারপোর্টে তাঁদের ছবিই বিরাট-আনুশকার বিয়ের বার্তাকে আরও জোরালো করে তুলেছে।

দুই বছর ধরেই বহু বার বিরাট-আনুশকার বিয়ের গুজব রটেছে। প্রথম থেকেই আনুশকার প্রতি ভালোবাসা প্রকাশে খুবই সরব ছিলেন বিরাট। যদিও, বলিউড নায়িকা আনুশকা বেশির ভাগ ক্ষেত্রে তাঁদের সম্পর্কের ব্যাপারে মুখে কলুপ এঁটে থেকেছেন।

সম্প্রতি এক টক শোতে বিরাট জানান, তাঁর ধৈর্যশক্তি বাড়ার মূল কারিগর আনুশকা। আনুশকাকে ধন্যবাদ জানিয়ে বিরাট বলেন তাঁর জীবনের অনেক মূল্যবান শিক্ষা বিরাটের কাছ থেকে পাওয়া।

গত বছরও ঠিক একই সময়ে উত্তরখন্ডে নতুন বছর উদযাপনের সময় তাঁদের বাগদানের খবর চাউর হয়। কিন্তু, সে খবরকে স্রেফ গুজব বলে উড়িয়ে দেন বিরাট। এবার সরাসরি বিয়ের খবরও গুজব কি না তা এখনও নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না।