বিনোদন

সন্দীপের সঙ্গে ছুটিতে চললেন কারিশ্মা

সারাজীবন একটা মানুষ একাই কাটিয়ে দেবেন- তা আবার হয় না কি! অথচ, যে-ই না ঠিক করলেন কারিশ্মা কাপূর ছুটি কাটাতে যাবেন মনের মানুষটির সঙ্গে, তা নিয়ে হইচই পড়ে গেল বলিউডে। ব্যাপারটা কী?

আসলে করিশ্মা কাপূরের এই সম্পর্কটা বেশ গোলমেলে! যে সময় থেকে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে তার সম্পর্ক খারাপ হলো এবং তিনি চলে এলেন শ্বশুরবাড়ি থেকে, তার কিছু পর থেকেই এই পুরুষটির প্রেমে দারুণভাবে পড়েছিলেন কারিশ্মা।

নায়িকা যা যা চান, সেই সবই তিনি খুঁজে পেয়েছিলেন বিজনেসম্যান সন্দীপ তোশনিওয়ালের মধ্যে। এমনকী, একবার যখন ডিনারে যান কারিশ্মা-সন্দীপ, তাদের একসঙ্গে দেখে প্রায় হাতাহাতি শুরু করে দিয়েছিলেন সঞ্জয় সন্দীপের সঙ্গে। ফলে, করিশ্মার এই সম্পর্ক শেষ পর্যন্ত কোন দিকে যাবে, তা নিয়ে যথেষ্টই আগ্রহ ছিল বলিউডে।

সন্দীপের সঙ্গে কারিশ্মা কাপূর।

সম্প্রতি সেই আগ্রহের পারদ আরো এক ধাপ উসকে দিয়েছেন খোদ নায়িকাই! জানিয়েছেন, তিনি এবার সন্দীপের সঙ্গে ছুটি কাটাতে চললেন সিঙ্গাপুরে।

বোন কারিনা কাপূর খানের গর্ভাবস্থার শেষ সময় এখন, জানুয়ারির প্রথম দিকেই সম্ভবত প্রসব করবেন তিনি। বোনকে এই অবস্থায় ফেলেই যখন ছুটি কাটাতে চললেন নায়িকা, তখন জল্পনা আরও বাড়ল। যা দেখা যাচ্ছে, সন্দীপকে ছেড়ে থাকতেই পারছেন না কারিশ্মা!

তবে শুধুই কারিশ্মা-সন্দীপ নয়। তাদের সঙ্গে ছুটি কাটাতে চলেছে কারিশ্মার দুই সন্তানও! সব মিলিয়ে নতুন সংসার পাতার ইঙ্গিতই তো পাওয়া যাচ্ছে। তা-ই যদি হয়, তবে তো একে ভাল খবরই বলতে হবে, তাই না?

ভিডিওঃ শোওয়ার ঘরে এসব কী করেন শ্রদ্ধা-আদিত্য, ফাঁস হল ভিডিও

জুমবাংলানিউজ/ জিএলজি