বিনোদন

সন্তানের নাম ঠিক করে ফেললেন আলিয়া! তবে কী

[better-ads type='banner' banner='1187323' ]

রণবীরের সঙ্গে প্রেম করছেন আলিয়া, তবে রণবীর-আলিয়ার বিয়েটা ঠিক কবে হচ্ছে, সেখবর আপাতত বি-টাউনে কারোর কাছেই নেই। যদিও কানাঘুষো শোনা যাচ্ছে আলিয়া-রণবীর নাকি আগামী বছর বিয়ে করতে পারেন। যদিও সে খবরের সত্যতা আলিয়া-রণবীর কেউই স্বীকার করেননি। তবে বিয়ে যখনই হোক না কেন, এরই মধ্যে আলিয়া নাকি নিজের মেয়ের নাম ঠিক করে ফেলেছেন।

হ্যাঁ, নিজের মেয়ের নাম সম্প্রতি প্রকাশ্যেই জানিয়েছেন আলিয়া। সম্প্রতি, ‘সুপার ডান্সার’ নামে একটি রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন আলিয়া। সেখানে এক প্রতিযোগী ভুল করে আলিয়া ভাট বলতে গিয়ে আলমা ভুট বলে বসেন। তখনই সেখানে উপস্থিত আলিয়া বলেন, ”আলমা ভুট বেশ ভালো নাম। আমি আমার মেয়ের নাম আলমা রাখবো।”

যদিও কিছুদিন আগেই আলিয়াকে তাঁর আর রণবীরের বিয়ের কথা জিজ্ঞাসা করলে তিনি বিষয়টি এড়িয়ে যান। আলিয়া বলেন, ”কিছুদিন আগে দুটি তারকার বিয়ে দেখেছে বলিউড। এবার একটু বিশ্রাম দরকার। তারপর দেখা যাবে।”

প্রসঙ্গত, ‘সুপার ডান্সার’ রিয়েলিটি শোয়ে তাঁর আর রণবীর সিংয়ের আগামী ছবি ‘গলি বয়’-এর প্রমোশনে হাজির হয়েছিলেন আলিয়া। তবে শুধু গলি বয়-ই নয়। খুব শীঘ্রই ‘ব্রহ্মস্ত্র’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গেও দেখা যাবে তাঁকে। এছাড়াও ‘কলঙ্ক’, ‘তখত’ সহ একাধিক ছবিতে কাজ করছেন আলিয়া।

জুমবাংলানিউজ/ জিএলজি