খেলাধুলা ফুটবল

সন্তানদের নিয়ে বিছানায় শুয়ে ব্রাজিলের ম্যাচ দেখলেন নেইমার

ছবি সংগৃহীত

স্পোর্টস ডেস্ক : একের পর এক ইনজুরি নেইমারের ফুটবল ক্যারিয়ার ফেলে দিয়েছে শঙ্কায়। গত জানুয়ারিতে ক্লাব পিএসজির হয়ে খেলার সময় পায়ের পঞ্চম মেটাটারসাল হাড় ভেঙে যায় নেইমারের। দীর্ঘ তাই প্রায় ৩ মাস মাঠের বাইরে থাকতে হয় তাকে। এরপর মাঠে ফিরেই ফের ইনজুরিতে পড়েন তিনি।

কোপা আমেরিকাকে সামনে রেখে কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলার সময় গোড়ালির চোটে পড়েন তিনি। যে কারণে টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়েন এই ফরোয়ার্ড।

ইনজুরি! তাই বলে জাতীয় দল থেকে কি দূরে থাকা যায়? ছিলেনও না নেইমার। আজ (শনিবার) বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের কোপা আমেরিকা মিশন শুরু করেছে ব্রাজিল জাতীয় দল। সাও পাওলোতে অনুষ্ঠিত ম্যাচটিতে বার্সেলোনা মিডফিল্ডার ফিলিপে কৌতিনহোর জোড়া এবং এভারটনের করা একমাত্র গোলে ৩-০’তে জিতে নিয়েছে ব্রাজিল।

জাতীয় দলকে উৎসাহ দিতে মাঠে আসতে পারেননি নেইমার। তবে বাসায় নিজের ঘরে বসে ঠিকই দলকে সমর্থন জুগিয়ে গেছেন তিনি। ভাঙা পা নিয়ে ছেলে লুকাকে পাশে রেখেই সেলেকাওদের জন্য গলা ফাটিয়েছেন নেইমার। ইতোমধ্যেই তার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

ব্রাজিলের হয়ে খেলার জন্য বরাবরই অতি উৎসাহী নেইমার। কারণ জাতীয় দল যে তার, পরম ভালোবাসার জায়গা তার। কিন্তু ফুটবল বিধাতা কোপার মতো বড় মঞ্চে হয়তো তার জন্য কিছুই রাখেননি। তাই তো ইনজুরির কারণে মাঠের বাইরে বসেই প্রিয় দলের খেলা দেখতে হচ্ছে তাকে।

নেইমারের খেলা দেখার ভিডিওটি দেখুন এখানে :

জুমবাংলানিউজ/এসএস