জাতীয় বিভাগীয় সংবাদ রংপুর

শেখ হাসিনা দেশের উন্নয়ন করে, খালেদা জিয়া ধ্বংস করে: আসাদুজ্জামান নূর

নীলফামারী প্রতিনিধি: সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, খালেদা জিয়া সরকার পরিচালনার দায়িত্ব নিয়ে দেশটাকে ধ্বংস করে গেছে। তার সরকারের সময় দেশের যোগযোগ, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেতে বিন্দুমাত্র উন্নয়ন ঘটেনি। দেশের মানুষকে উন্নয়ন বঞ্চিত করে তারা নিজের ভাগ্যেও উন্নয়ন ঘটিয়েছে।

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি

সোমবার (৫ নভেম্বর) বিকালে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের বাদিয়ার মোড় নামক স্থানে ‘নীলফামারী-ডোমার বাইপাস সড়ক প্রশস্তকরণ’ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আমাদের জাতির পিতার কন্যা শেখ হাসিনা সরকার পরিচালনার দায়িত্ব নিয়ে দেশের ও দেশের মানুষের একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন। ধ্বংস করে রেখে যাওয়া দেশ টাকে গত ১০ বছর থেকে সুন্দর করে সাজাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আজ দেশর সড়ক, মহাসড়ক, স্কুল, কলেজ, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ ব্যবস্থা সব ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়ায় জলজল করছে।

জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে এসময় পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশীদ মঞ্জু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, জেলা কৃষক লীগ সভাপতি অক্ষয় কুমার রায়, পৌর আওয়ামী লীগ সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু, জেলা যুবলীগ সভাপতি রমেন্দ্রনাথ বর্ধন বাপী, সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সড়ক ও জনপথ নীলফামারীর উপ-বিভাগীয় প্রকৌশলী শফিকুল ইসলাম জানান, নীলফামারী শহরের মশিউর রহমান কলেজ থেকে বাদিয়ার মোড় হয়ে পুলিশ লাইন পর্যন্ত সাড়ে আট কিলোমিটার ‘নীলফামারী-ডোমার বাইপাস’ সড়ক ১২ফিট থেকে ১৮ ফিট প্রশস্ত করণ করা হচ্ছে। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অর্থায়নে ২৫ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়নে সড়কটি নির্মাণের কাজ করেছে রানা বির্ল্ডাস।

 

জুমবাংলানিউজ/একেএ