বিনোদন

শীঘ্রই টুইঙ্কেলের সেকেন্ড ইনিংস

১৫ বছর পরে সিনেমায় ফিরতে চলেছেন রাজেশ খান্না তনয়া টুইঙ্কেল। তবে এবার সামনে নয়, ক্যামেরার পিছনে।

২০০১ সালে এক ক্রাইম-কমেডিতে অভিনয় করে গুডবাই জানিয়ে ছিলেন সিনেমাকে। তারপর থেকে টুইঙ্কেল খান্না ব্যস্ত ছিলেন প্রথমত, অক্ষয়কুমারের গৃহিণী, দ্বিতীয়ত, ইন্টিরিয়র ডিজাইনার, তৃতীয়ত নিজের ফিল্ম প্রোডাকশন সংস্থার কাজে।

যে সংস্থা সহপ্রযোজক হিসেবে তৈরি করেছে ‘তিস মার খান’, ‘থ্যাঙ্ক ইউ’, ‘পাতিয়ালা হাউস’ এবং ‘হলিডে: আ সোলজার ইজ নেভার অফ ডিউটি’-এর মতো ছবি। এছাড়াও ২০১৪ সাল থেকে তিনি নিয়মিত দৈনন্দিন জীবনের নানা মুহূর্ত নিয়ে কলাম লিখছেন। ‘মিসেস ফানিবোনস’ নামে একটি গ্রন্থও লিখেছেন তিনি। আর লিখেছেন তার প্রথম ফিকশনাল উপন্যাস ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মী প্রসাদ’, যেটি গত মাসে প্রকাশিত হয়েছে।

পরিচালক আর বালকির পরের ছবির ভাবনা টুইঙ্কেলের মাথা থেকেই বেরিয়েছে। সেই ছবিতে অভিনয় করছেন তার স্বামী অক্ষয় কুমার, সোনম কাপুর এবং রাধিকা। আর রয়েছেন বিশেষ ভূমিকায় অমিতাভ বচ্চন। টুইঙ্কেল শুধু ভাবনাই দিচ্ছেন না, তার প্রোডাকশন হাউস ‘মিসেস ফানিবোনস মুভিজ’ এই ছবির প্রযোজকও।

জানা গেছে, টুইঙ্কেলের ভাবনা থেকে চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পরিচালক নিজে। তবে টুইঙ্কেলের স্বামী অক্ষয় কুমার এ বিষয়ে একটি মন্তব্য করেছেন যা প্রণিধানযোগ্য। অক্ষয় বলেছেন, ‘আমার স্ত্রী প্রোডিউসার, আর আমি বেতনভুক্ত অভিনেতা। পরিস্থিতি মন্দ নয়। ‘

ভিডিও নিউজ : এবার বাজারে এলো Smart Bus ”Future Bus”, যা ড্রাইভার ছাড়া একাই চলতে সক্ষম ভিডিওতে দেখুন

Add Comment

Click here to post a comment