বিনোদন

শাহিদকে যেভাবে হুশিয়ারি দিলো মুম্বাই পুলিশ

বিনোদন ডেস্ক : মুম্বাই পুলিশের টুইটার পেজ বিনোদন জগতের চেয়ে কোনও অংশে কম যায় না। ট্রোল, মিম সবকিছুর ছোঁয়াই রয়েছে এই পেজে। এইভাবেই মজার ছলে দেশবাসীকে সচেতন করে মুম্বাই পুলিশ। সম্প্রতি শাহিদ কাপুরের আসন্ন ছবি ‘কবীর সিং’য়ের ট্রেলারের দৃশ্য নিয়ে মিম বানিয়ে ফেলল এই পেজ।

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘কবীর সিং’-এর ট্রেলারে রয়েছে শাহিদের ধূমপান করার বিভিন্ন দৃশ্য। একটি দৃশ্যে শাহিদকে বলতে দেখা গিয়েছে, ‘আমি যাব না মানে যাব না। বললাম তো।’ এই সংলাপটি ব্যবহার করলো মুম্বাই পুলিশ। মিমটি বানানো হয়েছে এইভাবে। বন্ধুরা বলছে ধূমপান করার পর লং ড্রাইভে যেতে, অন্যদিকে অন্য এক বন্ধু এই শাহিদের সংলাপটি বলছে। ধূমপান করে গাড়ীই চালানো নিষেধ। সেটাই মিমের মাধ্যমে জানালো মুম্বই পুলিশ।

ট্রেলার দেখে শোরগোল পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। সেই রেশ কাটতে না কাটতেই টিজারের থাবা পড়ল নেটদুনিয়ায়। কমেন্ট সেকশনে প্রত্যেক ভক্তের উন্মাদনার সীমা ছাড়িয়ে চলেছে। আড়াই মিনিটের ট্রেলারে শাহিদের যে রূপ দেখা গিয়েছে তাতে হাতবাক সিনেদুনিয়া।

প্রসঙ্গত, ট্রেলারে শাহিদের বেশ কয়েকটি লুকও ভাইরাল হয়েছে। যার মধ্যে দর্শকের বেশি পছন্দ হয়েছে দাঁড়ি ও লম্বা চুলের লুকটি। ছবির নায়িকার ভূমিকায় রয়েছেন ‘এম এস ধোনি’র অভিনেত্রী কিয়ারা আডবানি। ছবির পরিচালনা করেছেন ‘অর্জুন রেড্ডি’-এর পরিচালক সন্দীপ রেড্ডি।

জুমবাংলানিউজ/ এইচ জে