বিনোদন

শাহরুখের সঙ্গে ‘লায়লা ও লায়লা’গানে সানির বাজিমাত (ভিডিও)

 আজ এতগুলো বছর পর ভাগ্য তাকে নিয়ে এসেছে এমন একটি জায়গায়, যেখানে শাহরুখ খান তার হাত ধরে নাচছেন! ‘রাইস’ সিনেমার ‘লায়লা ও লায়লা’ গানকে তাই সানি নিজের জীবনের স্বপ্নপূরণ হিসেবেই মানছেন।

বুধবার রাতে মুক্তি পেয়েছে ‘রইস’ সিনেমার প্রথম গান ‘লায়লা ও লায়লা’। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে শাহরুখ-এর সাথে কাজ করার অনুভূতির কথা জানিয়েছেন সানি।

তিনি বলেন, “যখন প্রথম শাহরুখ-এর থেকে ফোন পাই, আমি বিশ্বাসই করতে পারিনি! তখন অনেকগুলো বিষয় আমার জীবনে ঘটছিল যা মোটেও কাম্য ছিল না। আমার সিনেমা ভালো চলছিল না, সবকিছুই খারাপ চলছিল। হুট করেই শাহরুখ-এর ঐ ফোনকল সবকিছুই বদলে দিয়েছিল। আমি তো ঐ গানের অনুশীলনের সময়ও বিশ্বাস করতে পারছিলাম না! আমরা অনেক পরিশ্রম করেছি। শাহরুখ-এর সঙ্গে কাজ করা একটি গর্বের ব্যাপার।”

সানির অতীত নিয়ে বিভিন্ন সময়েই নানা প্রশ্ন উঠেছে। তবে ওসব কথাকে নিজের জীবনে বেশি গুরুত্ব দিতে চান না তিনি, “প্রথম শটের পর আমি শাহরুখকে ধন্যবাদ দেই। এটা অসাধারণ এক মুহূর্ত ছিল। যারা আমাকে নিয়ে আজেবাজে কথা বলেছিল, তারা অবশ্যই এই গানটি দেখবে। আমার মা-বাবা মারা যাওয়ার পরেই ব্যাপারগুলো ঘটতে শুরু করেছিল।”

 ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.