বিনোদন

শাকিব খানের নতুন নায়িকা

ঢাকাই ছবির সবচেয়ে জনপ্রিয় ও আলোচিত নায়ক শাকিব খান। বাংলা চলচ্চিত্রের ‘কিং’ তিনি। বর্তমানে তার বেশ কদর বেড়েছে ওপাড় বাংলা কলকাতাতেও। বলিউডে নতুন নায়িকাদের ভবিষ্যত যেমন নির্ভর করে তিন খানের উপরে দেশীয় চলচ্চিত্রেও বর্তমানে নতুন নায়িকাদের জনপ্রিয়তা অনেকটা নির্ভর করে ‘কিং খান’ শাকিবের উপরেই। বাকিটা অভিনয়। যেমন করে জনপ্রিয় হয়েছেন অপু-বুবলীরা।

এবার সেই সুযোগটাই হাতের নাগালে শাকিবের নতুন নায়িকা মিষ্টি জান্নাতের। ‘মামলা হামলা ঝামেলা’ নামের একটি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।  ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

শাকিবের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত মিষ্টি জান্নাত। বলেন, রোমান্টিক ও দেশপ্রেমের কাহিনী নিয়ে ছবিটির গল্প তৈরি করা হয়েছে। এই ছবির মাধ্যমে শাকিব ভাইয়ের সঙ্গে প্রথমবারের মতো কাজ করছি। আশা করছি দর্শকরা পছন্দ করবেন।’

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কিছুদিন আগে শাকিব-মিষ্টি ‘আমি নেতা হব’ নামের আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। একই প্রযোজনা প্রতিষ্ঠানের এ ছবিটিও পরিচালনা করবেন উত্তম আকাশ।

মিষ্টি জান্নাতের পুরো নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি। বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত নামে পরিচিত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। বর্তমানে মিষ্টির একটি ছবি ‘তুমি আমার’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র ‘তুই আমার রানি’ এবং তামিল ও ভোজপুরি ‘রংবাজ খিলাড়ি’তেও অভিনয় করছেন মিষ্টি।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন