বিনোদন

শাকিবকে এক নজর দেখতে আসামে হাজারো ভক্তের ভিড়!

বাংলাদেশের বাইরে ভারতেও তুমুল জনপ্রিয় নাম্বার ওয়ান শাকিব খান। বিশেষ করে দেশটির আসামে রয়েছে তার হাজারো ভক্ত। তার প্রমাণ মেলে যখন তিনি আসামে প্রোগ্রামে যান। দুর-দুরান্ত থেকে তাকে দেখতে ছুটে আসেন ভক্তরা।

সম্প্রতি আবারো আসামের গৌহাটিতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেন দেশের এই সুপারস্টার। সেখানেও হাজির হন লাখো ভক্ত।

শাকিব খান বর্তমানে ব্যস্ত আছেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নবাব’ শুটিং নিয়ে। কলকাতার বিভিন্ন লোকেশনে চলছে এই ছবির শুটিং।  এই ছবির প্রায় শুটিং শেষের পথে। খুব শীঘ্রই কলকাতার অংশের শুটিং শেষ করে নবাব টিম পাড়ি জমাবেন ব্যাংকক এর উদ্দেশ্যে  ছবিতে শাকিব খানের বিপরিতে অভিনয় করছেন শুভশ্রী গাঙ্গুলী।

উল্লেখ্য, এর আগে কয়েকমাস আগে  দুই বাংলার যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘শিকারী’র প্রচারণায়ও একবার আসামে গিয়েছিলেন শাকিব খান। আসামের ছোট্ট শহর বকোর হাচোরি গ্রাম উন্নয়ন পরিষদের আয়োজনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন তিনি।

সেবার দর্শকদের বাইরে অনুষ্ঠানে অংশ নেওয়া ভারতীয় শিল্পীরাও শাকিবকে অনুষ্ঠানে পেয়ে বেশ উচ্ছ্বসিত ছিলেন। ভারতীয় সঙ্গীত শিল্পী ভীনিতা চ্যাটার্জি অনুষ্ঠানে শাকিবের সঙ্গে তোলা বেশ কটি ছবি তুলে ফেসবুকে লিখেছিলেন, বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের সঙ্গে। অনুষ্ঠানে একলাখেরও বেশি দর্শক ছিলো। সত্যিই অসাধারণ একটি প্রোগ্রাম ছিলো।

ভিডিওঃ পুরানো টেবিল ফেলে দেবার আগে একবার উল্টান, আর এরপর দেখুন ভিডিওটি

Add Comment

Click here to post a comment