আন্তর্জাতিক

শপথগ্রহণের আগে মায়ের আশীর্বাদ নিয়েছিলেন মোদি

[better-ads type='banner' banner='1187323' ]
ছবি : সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক : দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথগ্রহণের চার দিন আগে মা হীরাবেন মোদীর আশীর্বাদ নিতে গান্ধীনগরে গেলেন নরেন্দ্র মোদী। মোদির কনভয় সেখানে পৌঁছতেই উল্লাস ও জয়ধ্বনিতে মুখর হলেন শহরবাসী।

রবিবার প্রধানমন্ত্রীর আগমনের আগে বজ্রকঠিন করা হয় গান্ধীনগরের নিরাপত্তা ব্যবস্থা। তারই মধ্যে রাস্তার দুই পাশে প্ল্যাকার্ড ও ফেস্টুন হাতে নরেন্দ্র মোদীর উদ্দেশে স্লোগান দিতে দেখা যায় সমর্থকদের। উত্তাল জনতাকে নিয়ন্ত্রণ করতে বেগ পেতে হয় নিরাপত্তা বাহিনীকে।

বিপুল জনস্রোতের উপস্থিতিতেই হীরাবেনের বাসভবনে পৌঁছয় প্রধানমন্ত্রীর কনভয়। বাড়িতে প্রবেশ করে মায়ের পা স্পর্শ করে প্রণাম জানান নরেন্দ্র মোদী। ছেলেকে আশীর্বাদ করে তার মঙ্গলকামনা করেন হীরাবেন।
এর আগে অহমদাবাদ বিমানবন্দরের কাছে সর্দার বল্লভভাই পটেলের মূর্তিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন প্রধানমন্ত্রী। এরপর এক জনসভায় বিজেপি কর্মীদের উদ্দেশে ভাষণ দেন নমো। সভায় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ এবং গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রুপানিও।

সোমবার নিজের লোকসভা নির্বাচন কেন্দ্র বারাণসী সফরে যাচ্ছেন নরেন্দ্র মোদী। শহরে পাঁচ কিমি ব্যাপী এক পদযাত্রায় তিনি অংশগ্রহণ করবেন বলে জানা গিয়েছে। পদযাত্রাটি কাশী বিশ্বনাথ মন্দিরে এসে শেষ হওয়ার কথা রয়েছে। পরে দীনদয়াল হস্তকলা সঙ্কুলে বিজেপি কর্মীদের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

সূত্র: জি নিউজ

জুমবাংলানিউজ/এসএস