বিনোদন

‘লায়লা ও লায়লা’ নিয়ে আসছেন সানি

রেলার মুক্তির পর থেকেই কিং খানের ‘রইস’ নিয়ে প্রত্যাশার পারদ তুঙ্গে উঠেছে। ছবির ট্রেলারে এক ঝলক দেখা মিলেছে সানি লিওনেরও।
শাহরুখের জন্য এ ছবিতে ‘লায়লা’ হয়েছেন সানি। ‘রইস’-এ আশির দশকের ছবি ‘কুরবানি’র জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’র সঙ্গে নাচতে দেখা যাবে সানি লিওনকে। ফের আইটেম ডান্স দিয়ে দর্শকদের মাতাতে চলেছেন তিনি।

১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘কুরবানি’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানে দেখা গিয়েছিল জিনাত আমানকে। ‘লায়লা’র রিমেকে জিনাতের মতো সাজ পোশাকে সানিকে দেখা যেতে পারে বলে জানা গিয়েছিল। তবে ট্রেলারটি সামনে আসার পর একটু অন্য সাজেই দেখা মিলেছে সানির। শোনা যাচ্ছে, এই গানে নাকি দারুণ পারফর্ম করেছেন তিনি।

আইটেম নাম্বারটি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। ডিসেম্বরের শেষের দিকেই মুক্তি পেতে চলেছে সানি অভিনীত ‘লায়লা ও লায়লা’ গানটি। তবে ‘রইস’-এর নির্মাতারা প্রথমে এই গানটিকে ২০১৭-র জানুয়ারিতে রিলিজ করতে চেয়েছিলেন। কিন্তু ডিসেম্বরের শেষে ক্রিসমাস এবং নিউ ইয়ারের পার্টিতে মেতে উঠবে সবাই। সেই কথা মাথায় রেখে আসন্ন পার্টির মৌসুমেই ‘লায়লা’ গানটি সামনে আনতে চলেছে রেড চিলিজ এবং এক্সেল এন্টারটেনমেন্ট। প্রযোজকদের মতে, এই ডান্স নাম্বারটি পার্টি মুডের জন্য এক্কেবারে পারফেক্ট। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘রইস’। তার আগে সানি লিওনের এই আইটেম সং কেমন কামাল দেখায়, সেটাই এখন দেখার।

ভিডিও:মানুষের সাথে সাপের এমন ভয়ংকর খেলা আপনি হয়তো কখনো দেখেন নাই !! দেখুন সেই অস্থির (ভিডিও)

Add Comment

Click here to post a comment