Default

লন্ডনে মুক্তি পাচ্ছে অমিতাভ রেজার ‘আয়নাবাজি’

লন্ডনে মুক্তি পেতে যাচ্ছে আলোচিত সিনেমা ‘আয়নাবাজি’। অমিতাভ রেজা পরিচালিত এই চলচ্চিত্রটি ২০১৭ সালের ৭ জানুয়ারি মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

সিনেমাটি লন্ডনের বলইয়েন সিনেমা হলে প্রদর্শিত হবে। সিনেমা হলটি ৭-১১ বারকিং রোড, ইস্ট হাম, লন্ডন ইসিক্স ওয়ানপিডাব্লিউতে অবস্থিত। এ সেভেন এইট সিক্স স্টুডিও নামে লন্ডনের একটি আর্কিটেকচার ও ক্রিয়েটিভ মিডিয়া সিনেমাটি প্রদর্শন করবে।

সম্প্রতি এ উপলক্ষে লন্ডন বরো অব টাওয়ার হেমলেটসে মেয়রের অফিসে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লন্ডন বরো অব টাওয়ার হেমলেটসের মেয়র জন বিগস, কাউন্সিলের স্পিকার খালেস উদ্দিন আহমেদ, কাউন্সিলের ডেপুটি স্পিকার, কাউন্সিলর সাবিনা আখতারসহ অনেকে।

‘আয়নাবাজি’ সিনেমাটি মুক্তির পর বেশ সাড়া ফেলে দর্শক মহলে। ইতোমধ্যে ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়াতে প্রদর্শিত হয়েছে সিনেমাটি। তারই ধারাবাহিকতায় চলচ্চিত্রটি এবার লন্ডনে মুক্তি পেতে যাচ্ছে।

সিনেমাটির মূল কাহিনি ও ভাবনা গাউসুল আলম শাওন। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। ‘আয়নাবাজি’ সিনেমায় আয়না চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সিনেমার প্রধান নারী চরিত্র রূপায়ন করেছেন অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। এছাড়াও আরো অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, পার্থ বড়ুয়া প্রমুখ ।

ভিডিও নিউজ : ‘রইস’র আইটেম গানে কোমড় দোলানো আবেদনময়ী সানি (ভিডিও)

Add Comment

Click here to post a comment