আজকের রাশিফল লাইফস্টাইল

রোমান্টিক প্রস্তাবে সাড়া পাবেন মেষ, বিনিয়োগে ঝুঁকি নেবেন না মকর

রাশিফল ডেস্ক :: আপনার আমার ভাগ্য নির্ধারণ করেন বিধাতা স্বয়ং। আমরা শুধু রাশিচক্রের বিচারে বলার চেষ্টা করি, সাধারণভাবে আপনার ভাগ্যে কী লেখা আছে। কিন্তু তার মানে এই নয় যে সেই ভাগ্য অপরিবর্তনীয়। পরিশ্রম আর প্রার্থনার সমন্বয়ে সৌভাগ্য ছিনিয়ে নিতে হয়।

আজ ৬ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ, ২০ মার্চ ২০১৯ এবং ১২ রজব ১৪৪০ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মীন রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ১৬ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ১২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা: ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ১ ও ৭। শুভ বার: রবি ও সোম। শুভ রত্ন: রুবি ও অ্যামিথিস্ট।

আসুন জেনে নিই, রাশিফল অনুযায়ী কেমন যেতে পারে আপনার আজকের দিনটি।

মেষ

নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের কোনও সাফল্য আনন্দদায়ক হতে পারে।

বৃষ

কোনও স্থাবর সম্পত্তি কেনাকাটা হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। কোনও কারণে আবেগপ্রবণ হতে পারেন।

মিথুন

নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন। নতুন পোশাক ক্রয় করার সম্ভাবনা আছে। কোনও কাজে ছোট ভাইবোনদের কারও সহযোগিতা পেতে পারেন।

কর্কট 

অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বেহাত হওয়া সম্পদের দখল ফিরে পেতে পারেন।

সিংহ 

দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকবে।

কন্যা

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। শরীর ভালো নাও থাকতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

তুলা 

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পাবেন। মনের গভীরে লালিত কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

বৃশ্চিক

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। সামাজিক অবস্থান সূদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

ধনু 

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। কোনও আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

মকর

কোনও ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন। অন্যথায় বদনাম হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিনিয়োগে ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

কুম্ভ 

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মীন

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনও ঝামেলা দেখা দিতে পারে। শরীর ভালো যাবে না। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

জুমবাংলানিউজ/এইচএমজেড